ফারহানা নিশোর চমক

আলোচিত সংবাদ পাঠিকা ফারহানা নিশো। দীর্ঘদিন ধরে এ পেশায় তাকে দেখা না গেলেও সম্প্রতি তিনি নতুন রূপে হাজির হচ্ছেন দর্শকের সামনে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2018, 12:41 PM
Updated : 26 Sept 2018, 12:41 PM

২০০১ সালের আইয়ুব বাচ্চুর ‘কষ্ট’ গানের মডেল হয়েছিলেন ফারহানা নিশো। দীর্ঘ ১৭ বছর পর আবারো গানের মডেল হিসেবে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন এই আলোচিত মুখ। আসিফ আকবরের নতুন গান ‘তোমাকে যেন ভুলে যাই’-এর ভিডিওতেই চমক হয়ে ধরা দিচ্ছেন তিনি। গানের মডেল হিসেবে তার সঙ্গে থাকছেন আসিফও।

তরুন মুন্সীর কথা, সুর ও সংগীতে গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ হচ্ছে ২৭ সেপ্টেম্বর। গানটির ভিডিও নির্মান করেছেন সৈকত নাসির।

এ প্রসঙ্গে  নিশো বলেন, “আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। আমি তো মডেল নই। একজন উপস্থাপক। তবে এবার আসিফ ভাইয়ের উৎসাহেই গানের মডেল হয়েছি। এতে আসিফ ভাই ও আমার বাস্তব জীবন তুলে ধরা হয়েছে। এখানে আমাকে একজন সফল উপস্থাপক ও আসিফ ভাইকে সফল গায়ক দেখানো হয়েছে।”

আসিফ আকবর বলেন, “গানটি মেলো রোমান্টিক ঘরানার। এতে আমার বিপরীতে রয়েছেন ফারহানা নিশো। ও অনেক বছর পর কোনও গানের ভিডিওতে কাজ করছে। এটা দারুণ একটি বিষয়। আমার ভক্তদের জন্যে এটা দারুণ এক উপহার হতে যাচ্ছে। আর ভিডিও'র বিষয়ে কিছু বলতে চাই না। আমার ভক্তরা দেখলেই বুঝতে পারবে সৈকত নাসির কি বানিয়েছে।”

‘ধ্রুব মিউজিক স্টেশন' ডিএমএস সুত্রে জানা যায়, ২৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার গানটির ভিডিও প্রকাশ করা হবে তাদের ইউটিউব চ্যানলে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।