ইমরানের কণ্ঠে সালমানের ‘এ জীবনে যারে চেয়েছি’

সালমান শাহ স্মরণে গাইলেন ও অভিনয় করলেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2018, 01:45 PM
Updated : 13 Sept 2018, 01:45 PM

সালমান শাহ অভিনীত ‘প্রিয়জন’ চলচ্চিত্রের জনপ্রিয় গান ‘এ জীবনে যারে চেয়েছি’ গানটির রিমেক করলেন সংগীতশিল্পী ইমরান। শুধু তাই নয়, নিজের সংগীতায়োজনে গানটি গাওয়ার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন এ শিল্পী। পর্দায় তার সঙ্গী হয়েছেন মডেল ও অভিনেত্রী নাজিফা তুষি।

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত রানা নাসের পরিচালিত প্রিয়জন চলচ্চিত্রে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্র কিশোর ও সাবিনা ইয়াসমিন। মনিরুজ্জামান মনিরের লেখায় গানটির সুর করেছিলেন আলম খান। আসছে ১৯ সেপ্টেম্বর সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে গানটি নতুন করে গাইতে গিয়ে গানটির সংশ্লিষ্টদের স্মরণ করলেন ইমরান।

তিনি বলেন, “সালমান শাহ আমাদের স্বপ্নের নায়ক। আমার অনেক পছন্দ তাঁকে। আর ছোটবেলা থেকে যার গান শুনে প্লেব্যাক শিল্পী হওয়ার স্বপ্ন দেখেছি তিনি হচ্ছেন এন্ড্রু কিশোর দাদা। গানটির আরেক শিল্পী সাবিনা ইয়াসমীন ম্যাডাম এবং সুরকার আলম খান চাচারও অনেক বড় ভক্ত আমি। গীতিকার মনিরুজ্জামান মনির চাচা। সব ভালোলাগাকে এক করেতে চেয়েছি এই ট্রিবিউটের মাধ্যমে। গানটির মূল সুরটি ঠিক রেখে সংগীতায়োজন করার চেষ্টা করেছি।”

ইমনার জানান, ২০১৬ সালে অনুপমের মিউজিক এর কর্ণধার আনোয়ার হোসেনের উদ্যোগেই গানটি করেছেন তিনি। ইমরান আরও বলেন, “অডিওতে এটিই হবে আমার কভার করা প্রথম গান। আশাকরি সবাই গানটাকে ভালোভাবে গ্রহণ করবেন।”

জন্মদিনের আগে ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় অনুপম মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি। গানের ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।