হলিউডের সিনেমা ‘ঢাকা’  নায়ক ক্রিস হেমসওর্থ

জিম্মিদশা থেকে এক ভারতীয় বালককে উদ্ধারের গল্প নিয়ে আসছে হলিউডের অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা’, যেখানে ‘থর’ তারকা ক্রিস হেমসওর্থকে দেখা যাবে এক মার্সেনারির ভূমিকায়।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2018, 03:56 PM
Updated : 31 August 2018, 03:56 PM

ডেডলাইন ম্যাগাজিন জানিয়েছে, বাংলাদেশের রাজধানী ঢাকার নামে সিনেমার নাম হলেও এর কাহিনী বিস্তৃত হবে ভারত থেকে থাইল্যান্ড। আসছে নভেম্বরেই শুরু হচ্ছে শুটিং। 

হলিউডের সাড়া জাগানো চলচ্চিত্র ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এর পরিচালক দুই ভাই জো রুশো ও অ্যান্থনি রুশো তাদের নতুন কোম্পানি ‘এজিবিও’- এর ব্যানারে এ সিনেমার প্রযোজনা করতে যাচ্ছেন নেটফ্লিক্সের জন্য। এ সিনেমার চিত্রনাট্য তাদেরই লেখা।

চমক এখানেই শেষ নয়, ‘ঢাকা’ চলচ্চিত্রেই পরিচালক হিসেবে আরিবর্ভূত হচ্ছেন স্যাম হারগ্রেভ, যিনি  ছিলেন অ্যাভেঞ্জার: ইনফিনিটি ওয়ারের স্ট্যান্ট কোঅর্ডিনেটার।

গল্পে দেখা যাবে, ভারতীয় এক ব্যবসায়ীর ছেলেকে অপহরণ করে আটকে রাখা হয়েছে বাংলাদেশের রাজধানী ঢাকায়। আর তাকে উদ্ধারের দায়িত্ব পড়েছে ক্রিস হেমসওর্থের ওপর।

নভেম্বরে শুরু হয়ে আগামী বছরের মার্চ পর্যন্ত ‘ঢাকা’ চলচ্চিত্রের শুটিং চলবে বলে জানানো হয়েছে ডেডলাইন ম্যাগাজিনের প্রতিবেদনে।

এর আগে ২০১৫ সালে ‘অ্যাভেঞ্জার্স: এইজ অব আলট্রন’ সিনেমার একটি অংশের দৃশ্যধারণ হয় চট্টগ্রামের ভাটিয়ারির এক জাহাজভাঙা কারখানায়। নির্মাতা প্রতিষ্ঠান মার্ভেল স্টুডিও সে সময় কাজ সারে অত্যন্ত গোপনীয়তার সঙ্গে।