বায়োস্কোপে ঈদের তিন নাটক

এবার ঈদে বায়োস্কোপে দেখা যাবে ওয়েব থ্রিলার 'কলি ২.০’, রোমান্টিক ড্রামা ‘লায়লা তুমি কি আমাদের মিস কর?’ ও কমেডি সিরিজ, ‘দাদা, গাইড লাগবে?'

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2018, 11:59 AM
Updated : 19 August 2018, 11:59 AM

‘কলি ২.০’-তে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, ইরফান সাজ্জাদ ও পীযুষ বন্দ্যোপাধ্যায়। তিশাকে এই নাটকে দেখা যাবে অ্যাকশন লেডি হিসেবে। নাটকটি পরিচালনা করেছেন আবরার আতাহার।

‘লায়লা তুমি কি আমাকে মিস করো?’ লায়লী-মজনুর সেই প্রাচীন মিথকে বর্তমান চোখে দেখার গল্প বলে, গল্পের মধ্যেই আত্মহত্যা নিয়ে সচেতনতামূলক ম্যাসেজ তুলে ধরা হয়েছে। আশফাক নিপুণের পরিচালনায় ‘লায়লা, তুমি কি আমাকে মিস করো?’ নাটকে অভিনয় করেছেন আরফান নিশো ও মেহজাবিন চৌধুরী।

আবার দুই বাংলার তারকা অভিনেতাদের সমন্বয়ে দারুণ এক কমেডি ওয়েব সিরিজ ‘দাদা গাইড লাগবে?'। নাটকটির শুটিং হয়েছে ভারতের বিভিন্ন লোকেশনে।

এতে বাংলাদেশ থেকে অভিনয় করেছেন মোশাররফ করিম, জুঁই, ফারুক আহমেদ ও বরদা মিঠু। ওপার বাংলা থেকে ছিলেন ঋতুপর্ণ সেন, অরিন্দোল বকশী, লক্ষ্য, বাবু রায় ও দীপক বন্দ্যোপাধ্যায়। নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

এছাড়াও বায়োস্কোপের ঈদ বিনোদনে থাকছে ‘এই সময়ের গল্প’ সিরিজের গ্রামীণফোন নিবেদিত ৩টি নাটক। ইমরাউল রাফাত পরিচালিত অপূর্ব ও সাবিলা নূরের অভিনয়ে 'লাইফ ইজ বিউটিফুল', সাইমুন ইসলামের পরিচালনায় ইয়াশ রোহান ও মৌরী সেলিম অভিনীত 'বিবাহ বিভ্রাট' এবং ইরফান সাজ্জাদ ও তানজিন তিশার অভিনয়ে মাবরুর রশীদ বান্নাহর নাটক 'বাইকার'।