প্রিয়াংকা-নিকের বাগদান

মাত্র কয়েক মাসের প্রকাশ্য সম্পর্কের পর ভারতীয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস তাদের বাগদানের খবর নিশ্চিত করেছেন।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2018, 05:51 AM
Updated : 19 August 2018, 05:54 AM

শনিবার মুম্বাইয়ে ব্যক্তিগত এক অনুষ্ঠানের মাধ্যমে বলিউড সুপারস্টার প্রিয়াংকা যুক্তরাষ্ট্রের টেক্সাসের শিল্পী নিকের সঙ্গে আংটি বদল করেন বলে জানিয়েছে বিবিসি।

এসময় দুজনের পরনেই ছিল ঐতিহ্যবাহী ভারতীয় পোষাক।

‘রোকা’ নামে পরিচিত এ ধরনের বাগদান অনুষ্ঠানে সাধারণত দুই পরিবারের সদস্যরা একত্রিত হন; ভবিষ্যৎ বর-কনে একে অপরের সঙ্গে উপহারও বিনিময় করেন। এর মাধ্যমে হলিউড ও বলিউড অঙ্গনের সুপরিচিত এ দুই মুখের বাগদান হল।

তিন সপ্তাহ ধরে প্রিয়াংকা ও নিকের বাগদান নিয়ে জল্পনা চললেও শনিবারের আগে এ বিষয়ে তাদের দুজনের কেউই কিছু বলেননি। তবে আংটি বদলালেও কবে গাঁটছড়া বাঁধছেন, তার দিনক্ষণ জানাননি তারা।   

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দুই তারকাই নিজেদের বাগদানের ছবি দিয়েছেন। নিকের অ্যাকাউন্টে প্রিয়াংকাকে পরিচয় করিয়ে দেওয়া হয় ‘ভবিষ্যৎ মিস জোনাস’ নামেও।

বিনোদনজগতের বেশ কয়েকজন সেলিব্রেটির বাগদানের খবরের মধ্যেই ২৫ বছর বয়সি নিক ও ৩৬ বছর বয়সি প্রিয়াংকা আংটি বদলালেন।

২০০০ সালে বিশ্ব সুন্দরীর মুকুট জিতে নেওয়া প্রিয়াংকা ৫০টিরও বেশি ভারতীয় চলচ্চিত্রে অভিনয় করেছেন। সেসব চলচ্চিত্রে তার সহশিল্পীর মধ্যে ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান, শাহরুখ খান ও অমিতাভ বচ্চনের মতো তারকারা।

অসংখ্য পুরস্কার ও খ্যাতির পাশাপাশি এ নারী ছিলেন বলিউডে চলচ্চিত্রপ্রতি সবচেয়ে বেশি মজুরি নেওয়া অভিনেত্রীদের একজন।

দুই বছর আগে টাইম ম্যাগাজিনের ১০০ ‘মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল পিপলের’ তালিকায় ছিলেন প্রিয়াংকা; গত বছর ফোর্বসের করা বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর মধ্যেও তার নাম আছে।

টেলিভিশন সিরিজ কোয়ান্টিকোর পাশাপাশি চলচ্চিত্র ভেন্টিলেটর, বেওয়াচ ও এ কিড লাইক জেক দিয়ে মার্কিন বিনোদনজগতে নিজের অবস্থান পাকাপোক্ত করে নেন এ বলিউড সুপারস্টার। ব্রিটিশ যুবরাজ হ্যারি ও অভিনেত্রী মেগান মর্কেলের বিয়েতেও অতিথি ছিলেন তিনি।

দুই ভাই জো ও কেভিনের সঙ্গে ব্যান্ডদল জোনাস ব্রাদার্স দিয়েই যাত্রা শুরু হয়েছিল গায়ক নিকের। ডিজনি চ্যানেলে ‘ক্যাম্প রক’-র মতো চলচ্চিত্র দিয়ে সুপরিচিত হয়ে ওঠার পর ব্যান্ড ছেড়ে দিয়ে একাই গান গাওয়া শুরু করেন। এরই মধ্যে তার গাওয়া লেভেলস, জেলাস ও চেইনস গানগুলো ব্যাপক জনপ্রিয় হয়েছে। ডেমি লোভাটোর সঙ্গে ‘এক্স ফ্যাক্টরে’ মেন্টরের ভূমিকাতেও কাজ করেছেন তিনি।