অপরাধী’র পর আরমান আলিফের নতুন দুই গান

‘অপরাধী’গান দিয়ে ইউটিউব মাতানো শিল্পী আরমান আলিফ ঈদ উপলক্ষে নতুন দু’টি গান নিয়ে ফিরছেন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2018, 11:11 AM
Updated : 18 August 2018, 11:11 AM

‘অপরাধী’ গানের মাধ্যমে সারা দেশে সাড়া ফেলেছেন আরমান আলিফ। ইউটিউব র‌্যাংকিংয়ে সারাবিশ্বের  জনপ্রিয় একশটি গানের মধ্যেও প্রবেশ করতে পেরেছিলেন তিনি। ইতিমধ্যেই এই গানটির ভিউয়ার এখন দশ কোটি ছাড়িয়েছে।

নিজের অজান্তেই এমন খ্যাতি পাওয়ার বেশকিছুদিন বিরতির পর নতুন দু’টি গান নিয়ে ফিরছেন এ শিল্পী। দুটি গানের কথা ও সুর করেছেন তিনি নিজেই।

জি সিরিজ প্রকাশ করতে যাচ্ছে এ শিল্পীর ‘নেশা’ নামের একটি গান। ২০১৭ সালে তার ব্যান্ড চন্দ্রবিন্দুর ব্যানারে প্রকাশিত হওয়া ‘নিকোটিন’ গানের সিক্যুয়েল হিসেবে মুক্তি পাচ্ছে গানটি।

নতুন এ গান প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘এই গানের কথা এবং সুরেও নতুনত্ব রয়েছে। গানের কথা ও সুরের নেশায় আবিষ্ট হয়ে আমি গানটি গাওয়ার চেষ্টা করেছি। আশা করি, এবারের ঈদে ‘‘নেশা’’ গানটি সঙ্গীতপ্রেমীদের বাড়তি আনন্দ জোগাবে। সবার অব্যাহত উৎসাহ-অনুপ্রেরণাই আমার আগামীর পথচলার পাথেয়।’

অন্যদিকে সিএমভি’র ব্যানারে ১৮ অগাস্ট মুক্তি পেয়েছে আরমান আলিফের নতুন গান-ভিডিও ‘বেঈমান’। গানটির সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। গানটির ব্যয়বহুল ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। গানটিতে মডেল হিসেবেও উপস্থিত হয়েছে আরমান আলিফ। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন অভি প্রামাণিক ও আদিভা ইভা।

গল্পনির্ভর গান-ভিডিওটি প্রসঙ্গে আরমান আলিফ বলেন, “আসলে সিএমভির সঙ্গে এই কাজটি করতে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করলাম। আমি চেষ্টা করেছি ‘অপরাধী’র রেশ ধরেই এই গানটি করতে, কারণ আনুষ্ঠানিকভাবে এটা আমার ২য় মিউজিক ভিডিও। তবে এবারের ভিডিওটির নির্মাণ এবং গল্প সত্যিই অসাধারণ হয়েছে। আশা করছি এবারও সবার মন রক্ষা করতে পারবো।”