গানের চলচ্চিত্রে আসিফ আসছেন নায়ক হয়ে

কণ্ঠশিল্পী আসিফ আকবরের গাওয়া নয়টি গান নিয়ে তৈরি হচ্ছে পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’। আর এই চলচ্চিত্রে নায়ক হিসেবে হাজির হচ্ছেন আসিফ নিজেই।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2018, 03:41 PM
Updated : 11 August 2018, 03:41 PM

বাংলাঢোলের প্রযোজনায় সংগীতনির্ভর এই সিনেমা বানাচ্ছেন নির্মাতা সাদাত হোসাইন। অগাস্টের শুরুতে আশুলিয়ার মমতাপল্লীতে প্রথম ধাপের শুটিংও হয়েছে।

শিল্পী তালিকায় চমক থাকছে জানিয়ে সাদাত গ্লিটজকে বলেন, “আসিফ আকবর নিজেই চমক। তার বিপরীতে প্রথম লটে তানজিকা আমিন কাজ করছেন। ঈদের পর যুক্ত হবেন প্রথম সারির একজন চিত্রনায়িকা। তখনই পূর্ণাঙ্গ শিল্পী তালিকা প্রকাশ করা হবে।”

এই নির্মাতার বিশ্বাস, বাংলাদেশের প্রেক্ষাপটে ‘গহীনের গান’ হবে একটি ‘নতুন ধারার’ কাজ।

এ সিনেমার গায়ক-অভিনেতা আসিফ আকবর গ্লিটজকে বলেন, “বাংলাদেশে প্রথমবারের মত একটি পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল হচ্ছে। আমি তাতে অভিনয় করছি। আমি খুব লাকি। আমরা পুরো ইউনিট খুব পরিশ্রম করছি। আমরা চাইছি দর্শককে নতুন কিছু উপহার দিতে। অন্য একটা আসিফকে আপনারা খুঁজে পাবেন।”

 

তানজিকা আমিনও অভিনেতা আসিফের প্রশংসায় পঞ্চমুখ।

“উনি যে নায়কও এর প্রমাণ আপনারা এবার পাবেন। তাকে অন্যরকম লাগবে। কাজ করতে গিয়ে বুঝেছি, তিনি খুব কো-অপারেটিভ।”

এ সিনেমার জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য মাথায় রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

বাংলাঢোলের প্রযোজনায় এর আগে কুমার বিশ্বজিতের গান নিয়ে স্বল্পদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’ আলোচনায় এসেছিল। তারই ধারাবাহিকতায় এবার পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যালটি তৈরি হচ্ছে বলে জানান নির্মাতা।