ইমরানের শপথ অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পাননি আমির

পাকিস্তানের হবু প্রধানমন্ত্রী ইমরান খানের শপথ অনুষ্ঠানের কোনো আমন্ত্রণপত্র পাননি এবং তিনি সেখানে যাবেন না বলেও জানিয়েছেন বলিউড তারকা আমির খান।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2018, 10:12 AM
Updated : 3 August 2018, 10:13 AM

আগামী ১১ অগাস্ট ইমরানের শপথ অনুষ্ঠান হতে পরে।

নিজের শপথ অনুষ্ঠানে যোগ দিতে ভারতীয় চলচ্চিত্র তারকা আমির খান, সাবেক ক্রিকেট তারকা সুনিল গাভাস্কার, কপিল দেব ও নভজোত সিং সিধুকে ইমরান আমন্ত্রণ জানাবেন।

ইমরানের দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এক মুখপাত্রের বরাত দিয়ে ভারতের কয়েকটি সংবাদমাধ্যমে বুধবার এ খবর প্রকাশ করা হয়েছিল।

ওই খবর প্রকাশের পর এক সময় ইমরানের সঙ্গে সুসম্পর্ক থাকা সিধু চন্ডিগড় প্রেস ক্লাবে সাংবাদিকদের শপথ অনুষ্ঠানে যোগ দেওয়ার আমন্ত্রণ গ্রহণ করে ইমরানকে ‘চরিত্রবান মানুষ’ হিসেবে অভিহিত করেছিলেন।

ইমরানের মত সিধুও ক্রিকেট থেকে অবসর গ্রহণের পর রাজনীতিতে যোগ দেন এবং তিনি এখন পাঞ্জাব প্রদেশের মন্ত্রী।

এ বিষয়ে বৃহস্পতিবার সিএনএন-নিউজ১৮ থেকে জানতে চাওয়া হলে আমির বলেন, “না, আমি পাকিস্তান যাচ্ছি না এবং আমি ইমরান খানের শপথ অনুষ্ঠানের কোনো আমন্ত্রণপত্রও পাইনি।”

পাকিস্তানের দৈনিক ডন পরে পিটিআই মুখপাত্র ফাওয়াদ চৌধুরির বরাত দিয়ে শপথ অনুষ্ঠানে বিদেশি কাউকে আমন্ত্রণ জানানো হবে না বলে জানায়।

ফাওয়াদ বলেন, “শপথ অনুষ্ঠানে কোনো জাঁকজমক হবে না। পিটিআই চেয়ারম্যান অত্যন্ত কম খরচের মধ্যে শপথ অনুষ্ঠান আয়োজনের নির্দেশ দিয়েছেন। প্রেসিডেন্ট প্রাসাদে ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে তিনি শপথ গ্রহণ করবেন। সেখানে বিদেশি কাউকে আমন্ত্রণ জানানো হবে না। শুধু তার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব থাকবেন।”