তিন তারকার ‘মোহমায়া’

শ্যামল মাওলা-এফএস নাঈম ও ঊর্মিলা শ্রাবন্তী করের অভিনয়ে নির্মিত হচ্ছে নাটক ‘মোহমায়া’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2018, 01:12 PM
Updated : 21 July 2018, 01:12 PM

জয় একজন মনোরোগ চিকিৎসক, মিতু তার স্ত্রী। বেশ ধৈর্যশীল, শান্ত স্বভাবের ও মিষ্টি এক মেয়ে মিতু। দুজনের দাম্পত্য জীবন বেশ স্বাভাবিক। মিতুর প্রতিটি ব্যাপারই জয় গুরুত্ব দেয়। মিতুও জয়ের সাথে তার সম্পর্কের ব্যাপারে খুব সচেতন। হঠাৎ হাসান নামের এক মানসিক রোগী জয়ের কাছে আসে। জয় হাসানের চিকিৎসা করতে থাকে। চিকিৎসা চলাকালীন সময়ে জয় ও হাসানের মাঝে একধরনের ঘনিষ্ঠতা তৈরি হয়। হাসান আসার কারণে জয় ও মিতুর দাম্পত্য জীবনেও একটি অজানা গল্পের সূত্রপাত ঘটে। এমনই একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে নাটক-‘মোহমায়া’।

কারুকাজ প্রোডাকশনের ব্যানারে ‘মোহমায়া’ নাটকটি নির্মাণ করছেন আর কে সরকার। ২০ জুলাই থেকে উত্তরাসহ রাজধানীর বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হচ্ছে গল্পটি। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন শ্যামল মাওলা, এফ এস নাঈম ও ঊর্মিলা শ্রাবন্তি কর।

নাটকটি সম্পর্কে শ্যামল মাওলা বলেন, “নাটকটির গল্প খুবই চমৎকার। যখন গল্পটি আমি পড়ি মনে হয়েছে বর্তমান সময়ের গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন কিছু দর্শক উপভোগ করতে পারবে।”

উর্মিলা শ্রাবন্তী কর বলেন, “নাটকটির গল্পটা অসাধারণ। পরিচালকও খুব যত্ন নিয়ে কাজটি করছেন। শ্যামল ভাইয়ের সাথে কাজ করতে সবসময় ভালো লাগে। নাটকটি দর্শকদের একটু হলেও ভাবাবে।”

নাটকটির গল্প লিখেছেন শুভ্র সরখেল এবং এতে নির্বাহী প্রযোজকের দায়িত্বও তিনি পালন করেছেন আর আবহ সংগীত করেছেন শান। নির্মাতা জানান নাটকটি আসছে ঈদুল আজহায় যে কোন একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে।