রনির নির্মাণে ঈশিতা

নিজের ব্যবসা ও পরিবারকে সময় দিতে দীর্ঘ চার বছর ছোটপর্দা থেকে দূরে ছিলেন ঈশিতা। গত এপ্রিলে চারবছরের বিরতি ভেঙে সৌমিত্র চট্টেপাধ্যায়ের বিপরীতে অভিনয়ে ফিরে সবাইকে কে দিয়েছিলেন তিনি। আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে ফের ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 July 2018, 02:49 PM
Updated : 19 July 2018, 07:19 PM

চ্যানেল আইয়ের ঈদ আয়োজনে ফারুকী এবং ভাই ব্রাদার এক্সপ্রেসের নাটকগুলোতে থাকছে নানা চমক। এ আয়োজনে ছোট ও বড়পর্দার জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি নির্মান করছেন নাটক ‘পাতা ঝরার দিন’। নাটকটিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশিদ ঈশিতা।

দীর্ঘদিন চারবছর গত এপ্রিলে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বিপরীতে একটি বিশেষ নাটকে অভিনয়ের পর আসছে ঈদ উল আযহায় ফের নাটকের ফ্রেমে ধরা দিলেন এ অভিনেত্রী। 

বৃহস্পতিবার গ্লিটজকে ঈশিতা বলেন, “এপ্রিলে একটা নাটকে কাজ করেছিলাম। ওটা এখনও প্রচারে আসেনি। আমার আসলে নিয়মিত কাজের ইচ্ছা নেই। খুব ভালো স্ক্রিপ্ট পেলে হয়তো করবো। রনির এ স্ক্রিপ্টটি ভালো লেগেছে বলেই কাজ করছি। এ নাটকের শুটিং সেরেই আমাকে আমেরিকায় চলে যেতে হচ্ছে তিন সপ্তাহের জন্য। তাই ঈদের অন্য কোন কাজে আমাকে দেখা যাওয়ার সুযোগ নেই।”

রেদওয়ান রনি বলেন, “একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হচ্ছে এই কাহিনীচিত্র। অদ্ভুৎ চ্যালেন্জিং এক চরিত্র রুপায়ণ করবেন ঈশিতা। দীর্ঘদিন পর জনপ্রিয় এই অভিনেত্রীকে দর্শক পাবে নতুনরুপে। শুধু এটুকুই জানাতে চাই, বাকীটা চমক হিসেবে থাক ঈদের জন্য।”

ঢাকা ও ঢাকার আশেপাশে বিভিন্ন লোকেশনে ২২জুলাই থেকে টানা ৫দিন চিত্রায়িত হবে নাটকটি।  এতে আরো অভিনয় করছেন হাসান ইমাম, মৌসুমী হামিদ ও লামিয়া প্রমুখ।