‘এখনো কান্না পায় তুমি ছাড়া’

তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা’র ৮ম বিবাহবার্ষিকী সোমবার। এদিকে ১১ বছর পর টেলিভিশন নাটক নির্মাণ করছেন মোস্তফা সরয়ার ফারুকী। আনিসুল হকের আয়শামঙ্গল অবলম্বনে নতুন নাটক ‘আয়শা’ নাটকের শুটিং সেটেই কাটছে তাদের বিয়ের দিনটি।

রুদ্র হকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 July 2018, 02:56 PM
Updated : 16 July 2018, 02:56 PM

আসছে ঈদে টেলিভিশনের জন্য বড় চমক হয়ে ধরা দিচ্ছেন মোস্তফা সরয়ার ফারুকী। চলচ্চিত্র নির্মাণ করতে গিয়ে ১১বছর টেলিভিশন থেকে দূরে ছিলেন এ নির্মাতা। সে দুরত্ব ভেঙে আসছে ঈদ উপলক্ষে তিনি নির্মাণ করছেন নাটক ‘আয়শা’। আয়শা চরিত্রে তার পছন্দের অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তার সহশিল্পী হিসেবে নাটকটিতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী।

৮বছর আগে এমনই একটি দিনে শুটিং সেটেই তিশাকে প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিলেন ফারুকী। সাক্ষী ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। ৮বছর পর বিয়ে বার্ষিকীতেও তাদের হাসিমুখের সাক্ষী তিনি-সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে এমনটাই জানালেন ফারুকী। তিশা’র সঙ্গে সুখ-দু:খে কাটিয়ে দেয়া ৮বছর নিয়েও আবেগঘন প্রতিক্রিয়া ব্যক্ত করলেন এ নির্মাতা।

ফারুকী বলেন, “আমাদের দেখা হয়েছিলো শুটিং সেটে। আমরা যখন বিয়ে করবো বলে সিদ্ধান্ত নেই তাও হয়েছিলো সেটেই। আট বছর পরও সেটেই বিয়ে বার্ষিকী উদযাপনের চেয়ে ভালো কিছু আর কি হতে পারে?”

তিনি আরও বলেন, “পৃথিবীতে আরও অনেক নির্মাতা ও অভিনেত্রী দম্পতি আছে, শুধু আমরাই নয়। কিন্তু এটা ভাবতে ভালো লাগে যে, যখন পেছন ফিরে তাকাই, দেখতে পাই কাজ করতে গিয়ে কি অসাধারণভাবেই না আমরা দু’জন দু’জনকে প্রশংসা ও উৎসাহে ভাসাতে পেরেছি। কখনো আমাদের কাজে আমাদের রোমান্সকে জমে উঠেছে কখনো আমাদের রোমান্সে আমাদের কাজ জমে উঠেছে। যার প্রতিফলন ঘটেছে থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন, ডুব কিংবা শনিবার বিকেল চলচ্চিত্রেও।”

সম্পর্কের ৮বছর উদযাপনে ফারুকীর প্রতিক্রিয়া অনেকটা আনুষ্ঠানিক হলেও তিশার প্রকাশ যেন অনেকটাই আবেগঘন এক চিরকুট।

নিজের ফেইসবুক পেজে তিশা লিখেছেন, “ দেখতে দেখতে ৮ বছর পথ চলা, তবুও এখনও নতুন মনে হয় সম্পর্কটাকে। এখনো কান্না পায় তুমি ছাড়া, এখনো হাসি তুমি সাথে থাকলে, এখনো শক্তি পাই তুমি কিছু বললে। ধন্যবাদ জনাব মোস্তাফা সরয়ার ফারুকী আমার পাশে থাকার জন্য। ভালোবাসি।”