অপেক্ষায় অধরা

ঢাকাই চলচ্চিত্রের নবাগতা চিত্রনায়িকা অধরা খান। বড়পর্দায় অভিষেকের আগেই ইতিমধ্যে তিনটি চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় এসেছেন। চুক্তিবদ্ধ হয়েছেন আরও একটি নতুন চলচ্চিত্রে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 July 2018, 02:14 PM
Updated : 11 July 2018, 02:14 PM

২০১৬ সালে এফডিসিকেন্দ্রিক বানিজ্যিক চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা শাহিন সুমনের হাত ধরে বড়পর্দায় আসেন অধরা। ‘পাগলের মতো ভালোবাসি’ নামের চলচ্চিত্রটির শুটিং শেষ হতে না হতেই অভিনয়গুণে একই নির্মাতার পরবর্তী ছবি ‘মাতাল’ -এ ডাক পান অধরা।

চিত্রনায়ক সাইমন সাদিকের বিপরীতে ঢাকা-কক্সবাজারসহ দেশের বিভিন্ন লোকেশনে ছবিটির চিত্রধারণ করা হয়।

সর্বশেষ চলতি মাসে রাজধানীর অদূরে সোহাগ পল্লীতে ৩ জুলাই সম্পন্ন হয় চলচ্চিত্রটির শেষ লটের শুটিং।

এ সময় চিত্রনায়িকা অধরা গ্লিটজকে বলেন, ‘‘শুটিংয়ে হঠাৎ পরিচালক অসুস্থ হয়ে পড়ায় একটি গানের শুটিং করা হয়নি। শিগগিরই গানটির শুটিং হবে বলে জানিয়েছে পরিচালক।”

নির্মাতা শাহিন সুমন জানান, দুটি চলচ্চিত্রেরই সম্পাদনার কাজ এগিয়ে চলছে। তবে, আসছে ঈদ উল আযহায় ‘মাতাল’চলচ্চিত্রটিই মুক্তি দিতে চান তিনি। এ লক্ষ্যে শিগগিরই গানের চিত্রায়ণে নামবেন তিনি।

এদিকে, ইসপাহানী আরিফ জাহানের পরিচালনায় অধরার তৃতীয় চলচ্চিত্র ‘নায়ক’ এর শুটিংও সমাপ্ত বলে জানিয়েছেন অধরা।

চলচ্চিত্রটিতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক বাপ্পিকে।

মুক্তিপ্রতীক্ষিত চলচ্চিত্রগুলো নিয়ে অপেক্ষার প্রহর গুনছেন অধরা। বড়পর্দায় দর্শক তাকে কতটুকু গ্রহণ করবেন তা যাচাই করতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি।

গ্লিটজকে বললেন, “সেই ২০১৬ থেকে অপেক্ষা করছি। অপেক্ষা সবসময়ই কস্টের। তবে এখন কিছুটা অভ্যস্থ হয়ে উঠেছি। এখন মনে হয়, কাজতো করছি। ছবিতো মুক্তি পাবেই। তার আগেই যে নির্মাতারা আমার উপর আস্থা রাখছেন এটাই অনেক বড় পাওয়া।”

এদিকে, ইস্পাহানী আরিফ জাহানের পরিচালনায় আরও একটি চলচ্চিত্রে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন অধরা। তবে, ‘ড্রিমগার্ল’ নামের এ চলচ্চিত্রটিতে তার বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন তা চমক হিসেবেই রাখতে চান এ নির্মাতা।