মটরসাইকেল দুর্ঘটনায় আহত জর্জ ক্লুনি

শ্যুটিং করতে ইতালিতে গিয়ে মটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন হলিউড তারকা জর্জ ক্লুনি।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 July 2018, 04:15 PM
Updated : 10 July 2018, 04:41 PM

মঙ্গলবার ইতালির সারদিনিয়া দ্বীপে এই দুর্ঘটনা ঘটে বলে স্থানীয় মিডিয়ার বরাত দিয়ে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

স্থানীয় দৈনিক লা নুওভা সারদেনিয়ার বরাত দিয়ে গার্ডিয়ান জানিয়েছে, ক্লুনির জখম ততটা গুরুতর নয়। দুর্ঘটনার পর  তাকে অলবিয়ার জন পল টু হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

এ বিষয়ে পুলিশের কোনো বক্তব্য পাওয়া না গেলেও হাসপাতাল কর্তৃপক্ষ এনবিসি নিউজকে জানিয়েছে, হলিউড তারকাকে ইতোমধ্যে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

গসিপ ম্যাগাজিন চি’র বরাত দিয়ে সম্প্রচারমাধ্যম মিডিয়াসেট জানিয়েছে, অলবিয়া প্রদেশের কোস্তা কোরালিনার কাছে দুর্ঘটনাটি ঘটে।

লা নুওভা সারদেনিয়ার প্রতিবেদনে বলা হয়, ৫৭ বছর বয়সী মার্কিন অভিনেতা মটরসাইকেলে চড়ে শ্যুটিং স্পটে যাওয়ার পথে একটি গাড়ি তাকে ধাক্কা দেয়।

পত্রিকাটি ঘটনাস্থলের একটি ছবি টুইট করেছে, যাতে হালকা ক্ষতিগ্রস্ত একটি মটরবাইক ও পাশে একটি গাড়ি দাঁড়ানো দেখা যায়। ছবির ক্যাপশন অনুযায়ী গাড়িটি মোড় নিচ্ছিল এবং মটরসাইকেলে ধাক্কার পর ক্লুনি সেটির উইন্ডস্ক্রিনে গিয়ে পড়েন।

স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে স্কাই নিউজ বলছে, সিটি স্ক্যানে জর্জ ক্লুনির কোমরের হাড় ও এক হাঁটুতে ট্রমার মতো দেখা গেছে। এছাড়া তার এক হাত ও হাঁটু ছিলে গেছে।

টিভি সিরিজ ক্যাচ-২২ এর শ্যুটিংয়ের জন্য মে মাসের মাঝামাঝি থেকে সারদিনিয়ায় অবস্থান করছিলেন জর্জ ক্লুনি।

ইতালির সঙ্গে এই মার্কিন তারকার দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। ইতালির লেক কোমোতে কয়েক বছর হল বাড়ি করেছেন ক্লুনি। ভেনিস চলচ্চিত্র উৎসবেও যোগ দিতে দেখা যায় তাকে। চার বছর আগে স্ত্রী আমাল ক্লুনির সঙ্গে তার বিয়েও হয় এই শহরেই। 

‘ওশান’স ইলেভেন’, ‘আপ ইন দ্য এয়ার’, ‘মাইকেল ক্লেটন অ্যান্ড ও ব্রাদার’ প্রভৃতি সিনেমায় অভিনয়ের জন্য সমাদৃত হন অস্কার বিজয়ী জর্জ ক্লুনি।

জোসেফ হেলেরের উপন্যাস ক্যাচ-২২ অবলম্বনে এই টিভি সিরিজ নির্মাণ করছেন ক্লুনি। এখানে দ্বিতীয় বিশ্বযুদ্ধে মার্কিন বিমান বাহিনীর কমান্ডার ‘শাইসকফ’র চরিত্র করছেন তিনি।

ছয় পর্বের এই সিরিজ সম্প্রচার হবে আগামী বছর। আর এই ক্যাচ-২২ নিয়ে ২০ বছর পর আবারও টিভি পর্দায় আসছেন জর্জ ক্লুনি।

আরও খবর