পোশাক নিয়ে সমালোচনার মুখে বুবলি

মুক্তির অপেক্ষায় থাকা ‘সুপার হিরো’ চলচ্চিত্রের একটি গানে অভিনেত্রী শবনম বুবলির পোশাক নিয়ে আলোচনা-সমালোচনা চলছে ফেইসবুকে।

সাইমুম সাদবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 June 2018, 07:58 AM
Updated : 14 June 2018, 07:58 AM

গত মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত ‘তোমাকে আপন করে’ শিরোনামে গানটিতে তার ‘দৃষ্টিকটু’ পোশাক দেখে অনেকে ধারণা করছেন, এ অভিনেত্রী ‘সন্তান-সম্ভবা’।

তার শারীরিক গঠনের দৃশ্যমান পরিবর্তনকে ঘিরে নানা গুজব ছড়ছে ফেইসবুকে। তবে সে গুজবে কান দিচ্ছেন না বুবলি।

ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেই তার শারীরিক গঠন এমনটা দেখা গেছে বলে দাবি করেন তিনি। তার ভাষ্যে,  ঠিকঠাকভাবে ক্যামেরাটা ধরলে এমনটা ঘটত না। পোশাকটা পরার পর সামনে থেকে এমনটা মনে হয়নি।

ঠিকঠাকভাবে এডিট করলেও ব্যাপারটা এড়ানো যেত বলে মনে করেন শাকিব খানের হাত ধরে সিনেমায় নাম লেখানো এ অভিনেত্রী।

তবে ঘটনার দায় এড়ালেন ‘সুপার হিরো’র পরিচালক আশিকুর রহমান।

তিনি বলেন, “ইউনিটের সবকিছুর দায়দায়িত্ব ডিরেক্টরের না।... একজন আর্টিস্টের ফিটনেস তো আর আমি ঠিক করায়ে নিয়ে আসব না। এটা তো আমার দায়িত্ব না।”

পোশাকটা নিয়ে যে খানিকটা সমস্যা হবে সেটা শ্যুটিংয়ের সময় বুবলিকে জানিয়েছিলেন পরিচালক। তবে তখন ব্যাপারটা অতোটা প্রকট ছিল না কিন্তু এখন ছোট বিষয়টাকে ইস্যু বানানো হচ্ছে বলে অভিযোগ আশিকুরের।

“একজন পরিচালক হিসেবে এটা আমার কাছে খুবই আপত্তিকর।”

ক্যামেরার অ্যাঙ্গেল পরিবর্তন করার সুযোগ ছিল কিনা?

 

“উনাকে পাশ থেকে ও সামনে থেকে দুই অ্যাঙ্গেলেই দেখেছি। যেখান থেকেই ক্যামেরা ধরি না কেন ‘ব্যাপারটা’ বোঝা যাচ্ছিল। ব্যাক সাইড থেকে ধরলে হয়তো বোঝা যেত না। কিন্তু কতক্ষণ এভাবে ধরে শ্যুটিং করা যায়।”, বলেন পরিচালক।

ছবিটি এবার ঈদে মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালক। ইতিমধ্যে সেন্সরে জমা পড়েছে। বৃহস্পতিবার দুপুরে সেন্সরবোর্ডে ছবিটি প্রদর্শিত হচ্ছে বলে জানিয়েছেন সেন্সরবোর্ডের সদস্য ইফতেখার উদ্দিন নওশাদ।

পরিচালকও আশায় বুক বেঁধে আছেন সেন্সর ছাড়পত্রের। সেন্সর পাওয়া মাত্রই শুরু করবেন প্রচারণা।

আশিকুর বলেন, “নিজের সর্বোচ্চ পরিশ্রমটা দিয়েছি ছবির পেছনে। এবার ঈদে বেশ কয়েকটা গতানুগতিক চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। সেখান থেকে বের হয়ে আমার ছবিটি একদম আলাদা গল্পের ছবি।”

হার্টবিট প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিতে বুবলির সঙ্গে জুটি বেঁধেছেন শাকিব খান। এছাড়াও অভিনয় করেছেন অভিনেতা তারিক আনাম খান, টাইগার রবিসহ আরও অনেকে।