পূর্ণিমার সঙ্গে কাজ করাটা আশির্বাদ: ইমন

অনেকগুলো গল্পের মধ্য থেকে ‘পোট্রেট’ বেছে তাতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা; সহশিল্পী হিসেবে তার সঙ্গে অভিনয় করাকে আশির্বাদ হিসেবে দেখছেন চিত্রনায়ক ইমন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 June 2018, 03:46 PM
Updated : 12 June 2018, 03:46 PM

পূর্ণিমা-ইমন-নিরব অভিনীত টেলিফিল্ম ‘পোট্রেট’ ঈদে এনটিভিতে প্রচারিত হবে।

রুম্মান রশীদ খানের রচনায় মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় নির্মিত হয়েছে টেলিফিল্মটি।

টেলিফিল্মে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন নিরব ও পূর্ণিমা; সেখানে নিরবের ঘনিষ্ঠ বন্ধু ইমনকে কেন্দ্র করে তাদের সম্পর্কে টানাপড়েন ধরে এগোয় টেলিছবির গল্প।

টেলিফিল্মে দেখা যাবে, সবাই আদর্শ দম্পতি হিসেবেই জানেন নিরব-পূর্ণিমাকে। এই সরলরেখা হঠাৎ বাঁকা পথে রূপ নেয়, যখন ওদের জীবনে ইমনের আগমন হয়। ইমন নিরবের স্কুলের ঘনিষ্ঠ বন্ধু। ইমনকে নিয়ে নিরব একটু বাড়াবাড়ি রকমের ভালোবাসা দেখানোয় বিরক্ত হন পূর্ণিমা। এক সময় তাদের সহজ সরল জীবন নিজেদের অজান্তেই জটিল আকার ধারণ করে।

‘পোট্রেট’ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, “বিশেষ দিনে ভালো পাণ্ডুলিপি পেলে কাজ করি। নাট্যকার রুম্মান রশীদ খানের বেশ কয়েকটি গল্পের মধ্য থেকে আমি নিজেই ‘পোট্রেট’-এর গল্প পছন্দ করি। কারণ এ ধরনের গল্পে এর আগে আমার কাজ করা হয়ে ওঠেনি। ভীষণ ভালো লেগেছে কাজটি করে। বিশেষ করে ইমন-নিরবের সঙ্গে বেশ আনন্দ নিয়ে অভিনয় করেছি।”

ইমন বলেন, “পূর্ণিমার সঙ্গে কাজ করাটা বরাবরই আশীর্বাদ। তার মত সহশিল্পী পাওয়াটা ভাগ্যের ব্যাপার। তবে এই টেলিফিল্মটি বরাবরই আমার কাছে বিশেষ হয়ে থাকবে- কারণ টেলিফিল্মে আমার এবং নিরবের চরিত্রের নামকরণ করা হয়েছে ব্যক্তিজীবনে আমার ছেলেদের নামানুসারে (শায়ান ও সামিন)।”

নিরব বলেন, “আমি সাধারণত ছোট পর্দায় অভিনয় করতে চাই না। বিশেষ করে বন্ধু ইমনের সঙ্গে কাজ করতে গেলে দুজনই আমাদের সেরাটা দেয়ার চেষ্টা করি। সমান্তরাল চরিত্র খুঁজি, যা সচরাচর পাই না। তবে ‘পোট্রেট’ টেলিফিল্মে আমাদের দুজনেরই বেশ শক্তিশালী দুটি সমান্তরাল চরিত্র রয়েছে। যা দর্শকরা উপভোগ করবেন।”

ঈদের পঞ্চম দিন বেলা আড়াইটায় এনটিভিতে প্রচারিত হবে এস এস মাল্টিমিডিয়া প্রযোজিত টেলিফিল্মটি।