ঈদের গান ও সেলিব্রেটি শো নিয়ে তানভীর তারেক

একাধিক গান ও তারকাবহুল সেলিব্রেটি শো নিয়ে আসছেন তানভীর তারেক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 June 2018, 12:59 PM
Updated : 11 June 2018, 12:59 PM

জনপ্রিয় একাধিক সেলিব্রেটি শো’র উপস্থাপক তিনি। সংগীত পরিচালনার পাশাপাশি গাইয়েও হিসেবেও পরিচিতি অর্জন করেছেন। আসছে ঈদে সেলেব্রিটি মিউজিক চ্যানেলের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে তার বেশ কিছু গান। এর মধ্যে তার কম্পোজিশনে সুবীর নন্দীর গাওয়া নতুন একক গান ছাড়াও তার নিজের গাওয়া দুটি রোমান্টিক গান রয়েছে।

তানভীর তারেক বলেন, “‘রমজানের ঐ রোজার শেষে’ গানটির একটি ব্লুজ ভার্সন করছি, যেটাতে গেয়েছি আমি, শাহরিয়ার রাফাত, মানিক ও টুটুল। এছাড়াও দুজন নবাগত শিল্পীর কয়েকটি গানের প্রজেক্ট করছি।’

এটিএন বাংলায় প্রচারের লক্ষে তার গ্রন্থনা ও উপস্থাপনায় নির্মিত হয়েছে ঈদের বিশেষ সেলিব্রেটি শো। সম্প্রতি তিনদিন ব্যাপী শুটিং এ তানভীর তারেকের অতিথি হয়ে যোগ দিয়েছেন, কৌশিক হোসেন তাপস, ফারজানা মুন্নি, ফুটবল তারকা জাহিদ হাসান এমিলি, চিত্রনায়িকা নিপুন, সিয়াম আহমেদ ও পূজা চেরীসহ অনেকে।

ঈদ আড্ডা করছেন জাগো এফ এম এর জন্যও।

ঈদের বিশেষ অনুষ্ঠান প্রসঙ্গে তানভীর বলেন,“যেহেতু প্রথমবারের মতো ঈদ ও বিশ্বকাপ খেলা একই সময়ে পড়েছে তাই ঈদের অনুষ্ঠানের আঙ্গিকেও দুটির সমন্বয় রাখার চেষ্টা করেছি। আশা করছি দর্শকেরা সেই ভিন্নতাও উপভোগ করবেন।”

এর বাইরে নিজের ইউটিউব চ্যানেলের জন্যও ঈদ স্পেশাল বিশেষ অনুষ্ঠান নির্মান করছেন। এতে তার অতিথি হয়েছেন জয়া আহসান, শাকিব খান, শাকুর মজিদ, ভারতের প্রখ্যাত কম্পোজার দূর্বাদল চট্টোপাধ্যায়, চিত্রনায়ক ফারুকসহ আরও অনেকে।

তানভীর তারেক বলেন, “এখনকার দর্শকের সিংহভাগ ইউটিউব কেন্দ্রীক। তাই গত প্রায় ১ বছর ধরেই আমি ইউটিউবে বিভিন্ন ধরণের কন্টেন্ট প্রকাশ করছি। ঈদ উপলক্ষে বেশকিছু এক্সক্লুসিভ ইন্টারভিউ প্রকাশ পাবে।”

তানভীর তারেকের ইউটিউব ভিত্তিক কয়েকটি শো বেশ জনপ্রিয়তা পেয়েছে। এর ভেতরে প্রতিদিনের লাইভ ‘হকার’ ও বিষয়ভিত্তিক আলোচনার অনুষ্ঠান ‘র‌্যান্ডম টক’ অন্যতম।