গানে গানে অভিনয় করলেন চার তারকা

হানিফ সংকেতের রচনা, উপস্থাপনা ও পরিচালনায় জনপ্রিয় ম্যগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র বিশেষ পর্ব প্রচারিত হবে আসছে ঈদে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 June 2018, 10:49 AM
Updated : 2 June 2018, 10:49 AM

প্রায় প্রতি ঈদেই ভিন্ন ভিন্ন বিষয়ের উপর ‘ইত্যাদি’তে পরিবেশিত হয় মিউজিক্যাল ড্রামা। ঈদ উপলক্ষে দোকানে দোকানে মূল্যহ্রাস প্রতারণা এবং পার্লারগুলোর ঈদ রূপসজ্জার উপর এবার দু’টি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল ড্রামা পরিবেশিত হবে জনপ্রিয় এ ম্যাগাজিন অনুষ্ঠানটিতে।

অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা ঈমন ও কুসুম শিকদার এবং অন্যটিতে অভিনয় করেছেন এই প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতিক হাসান ও কনা। সংগীতশিল্পী কনা ইতিপূর্বে নৃত্য, নাটক ও উপস্থাপনা করলেও প্রতিক হাসান এই প্রথম অভিনয় করলেন। তবে কনা ও প্রতিকের জুটিবদ্ধ অভিনয়ে বিষয়ভিত্তিক গান এই প্রথম।

এ প্রসঙ্গে প্রতিক হাসান বলেন, “ইত্যাদির মাধ্যমেই প্রথম দর্শকদের সামনে এসেছি। সেই ইত্যাদির ঈদের অনুষ্ঠানে কাজ করছি, এটা আমার জন্য বড় পাওয়া।”

‘ইত্যাদি’তে অংশ নেয়া প্রসঙ্গে কনা বলেন, “আমি অত্যন্ত ভাগ্যবান আমি ইত্যাদিতে গেয়েছি, নেচেছি এবার অভিনয় করলাম। জয়তু ‘ইত্যাদি’।”

অন্যদিকে, চলচ্চিত্রে জুটিবদ্ধভাবে অভিনয়ের পর চিত্রনায়ক ঈমন ও অভিনেত্রী কুসুম শিকদারকেও দীর্ঘদিন পর আবার ঈদের ইত্যাদিতে একসাথে দেখা যাবে। এ প্রসঙ্গে ঈমন বলেন, “‘ইত্যাদি’তে ডাক পেলে আনন্দ পাই। কারণ দেশের সেরা অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারার মজাটাই আলাদা।”

বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের বিশেষ ‘ইত্যাদি’ প্রচারিত হবে ঈদের পরদিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।