ইউটিউবে গ্লোবাল টপ মিউজিক ভিডিও চার্টে ‘অপরাধী’

জনপ্রিয়তার বিচারে ইউটিউবের গ্লোবাল র‌্যাংকিংয়ে প্রথম ১০০টি গানের মধ্যে স্থান করে নিয়েছে বাংলাদেশের গান ‘অপরাধী’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2018, 01:17 PM
Updated : 27 May 2018, 01:17 PM

কম বাজেটের মিউজিক ভিডিও নিয়েও গ্লোবাল র‌্যাংকিংয়ে প্রথমবারের মতো ১০০টি গানের মধ্যে ঢুকে পড়েছে তরুণ শিল্পী আরমান আলিফের গান ‘অপরাধী’। ইউটিউবের গ্লোবাল টপ মিউজিক ভিডিও বিভাগে গানটি বর্তমানে ৮০তম অবস্থানে রয়েছে।

‘অপরাধী’ গানটির কথা ও সুর করেছেন শিল্পী আরমান আলিফ  নিজেই। এর সংগীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। গানটির ভিডিও নির্মাণ করেছে ঈগল মিউজিক।  এতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।

ইউটিউবে গানটি স্পর্শ করেছে তিনকোটিরও বেশি দর্শক-শ্রোতার মন। জরিপ বলছে, বাংলাদেশের চেয়েও গানটি বেশি জনপ্রিয় হয়েছে পশ্চিমবঙ্গে। প্রতিদিন গড়ে ১২ লাখ দর্শক গানটি উপভোগ করছে বলে জানা গেছে।

এমন অর্জনে উচ্ছ্বসিত শিল্পী আরমান আলিফ বললেন, “শ্রোতা-দর্শকদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। আমি সবার প্রতি আমার আন্তরিক  কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখন থেকে গানের প্রতি আমার দায়িত্ববোধ আরো বেড়ে  গেলো। সবার এই ভালোবাসার সম্মান আমি রাখার চেষ্টা করবো।”

একই প্রসঙ্গে গানটির সংগীতায়োজক অংকুর মাহমুদ প্রতিক্রিয়ায় বলেন, “ শুরু থেকেই গানটি নিয়ে আমাদের ভালো একটা প্রত্যাশা ছিল। কিন্তু সত্যি বলতে প্রত্যাশার মাত্রা এতো দূর ছিল না। সম্মানিত শ্রোতা-দর্শকদের প্রতি আমার এবং আমাদের আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাচ্ছি।”

‘অপরাধী’ গানটির প্রযোজক-পরিবেশক ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ এ প্রসঙ্গে বললেন, “এই অর্জন আমাদের পুরো বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রির অর্জন। সবার প্রচেষ্টাতেই আমাদের আজকের এই অর্জন। ঈগল মিউজিক সামনে শ্রোতা-দর্শকদের জন্য আলিফের মতো আরও নতুন প্রতিভাবান শিল্পীদের নিয়ে কাজ করবে, তুলে আনবে। আলিফের মতো এমন নতুন শিল্পীদের জন্যও শ্রোতা-দর্শকদের ভালোবাসা-সমর্থন কামনা করছি।”