অভিযোগ নেই বাপ্পার, তাকিয়ে ভবিষ্যতের দিকে

অভিনেত্রী তানিয়া হোসাইনকে নিয়ে নতুন জীবন শুরুর সূচনায় সাবেক স্ত্রী অভিনেত্রী চাঁদনীকে নিয়ে মুখ খুলেছেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2018, 02:13 PM
Updated : 25 May 2018, 02:44 PM

বলেছেন, চাঁদনীর সঙ্গে বিচ্ছেদ ছিল ভাগ্যের লিখন, এ নিয়ে কোনো অভিযোগ তার নেই।  

২০০৮ সালের ২১ মার্চ পারিবারিকভাবে বিয়ে হয়েছিল একই অঙ্গনের দুই তারকা বাপ্পা ও চাঁদনীর। তাদের দুজনের সম্পর্কের টানাপড়েনের খবরের পরপরই আরেক অভিনেত্রী তানিয়ার সঙ্গে বাপ্পার বিয়ের খবর সম্প্রতি প্রকাশিত হয়।

চাঁদনী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছিলেন, “বাপ্পার সঙ্গে আমার কখনও প্রেম ছিল না, সেটেলড বিয়ে ছিল ওটা। আমি বাপ্পাকে ভালোবাসি, কিন্তু স্বামী হিসেবে; প্রেমিক ছিল না সে আমার।”

এবার বাপ্পা মজুমদারও ফেইসবুকে নিজের বক্তব্য ভক্ত-শ্রোতাদের জানিয়েছেন।

তিনি লিখেছেন, “অনেক বছর একসাথে থেকে, থাকার চেষ্টা করে অবশেষে হার মানতে হয়েছে আমার আর চাঁদনীর। আমরা পারিনি আমাদের সংসার নিয়ে বাকি জীবন কাটাতে। কোনো অভিযোগ কিংবা অসম্মান আমার চাঁদনীর প্রতি নেই এমনকি চাঁদনীর ও আমার প্রতি কোনো অসম্মানবোধ আছে বলে মনে করি না। যা হয়েছে তা ভাগ্যের লিখন মনে করি।”

বাপ্পা জানিয়েছেন, প্রায় এক বছর আলাদা ছিলেন তিনি আর চাঁদনী। ২০১৭ সালের ৯ অক্টোবর বিচ্ছেদের জন্য তারা আইনি প্রক্রিয়া শুরু করেন তারা। এ বছর ৯ জানুয়ারি তা চূড়ান্ত হয়।

এরপর গত ১৬ মে রাতে রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার বাসায় তার সঙ্গে বাগদান হয় বাপ্পার।

বাপ্পা লিখেছেন, “তানিয়া আমার বন্ধু। দারুণ একজন বন্ধু। তানিয়ার সাথে আমার যোগাযোগ এবং ভালোলাগাও। এর সূত্র ধরেই অতিসম্প্রতি আমি আমার ভাবনা তানিয়াকে জানাই, তানিয়াও তার ভাবনা আমাকে জানায়। আমরা আমাদের পরিবারের সানিধ্য ছাড়া জীবনে চলতে চাই না। তাই ২ পরিবারের সিদ্ধান্তে একান্তই পারিবারিক ভাবে আমাদের বাগদান হয়।”

জনপ্রিয় এ সংগীত তারকা ভক্তদের উদ্দেশে লিখেছেন, “ব্যক্তিগত বিষয়গুলো আমি বরাবরই নিজের ভেতর রাখতে চাই। যেখানে পরিবার ইনভল্ভড সেখানে আর অপরিষ্কার কোনো চিত্র নেই। বাকিটা পরিবেশ আর পরিস্থিতি। আপনারা প্রার্থনা করবেন। আমার জীবনের সমস্ত ভালো মন্দ অধ্যায়ে আপনারা সাথে ছিলেন, বাকি জীবনেও থাকবেন সেই কামনা করি।”

১৬ মে রাতে বাপ্পার সঙ্গে বাগদানের আংটির ছবি ফেইসবুকে প্রকাশ করেন তানিয়া। এর আগে ২০১০ সালের ৩০ মার্চ  চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে বিয়ে করেছিলেন তিনি। মাত্র এক বছর টিকেছিল তাদের দাম্পত্য জীবন।