বিউটি সার্কাস-এ ‘চিরকুট’

মাহমুদ দিদার পরিচালিত সরকারি অনুদানের চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’-এ গান করছে জনপ্রিয় ব্যান্ড চিরকুট।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2018, 10:49 AM
Updated : 23 May 2018, 10:49 AM

জয়া আহসান অভিনীত আলোচিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’-এর জন্য শিরোনাম গানটি করছে ব্যান্ড চিরকুট। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা মাহমুদ দিদার। সরকারি অনুদানের চলচ্চিত্রটি শুটিং শেষে বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে।

নির্মাতা মাহমুদ দিদার বলেন, “চলচ্চিত্রের টাইটেল ট্র্যাকটির জন্য ‘চিরকুট’কেই বেছে নিয়েছি। ইতিমধ্যেই গানের কথা চূড়ান্ত হয়েছে। সুরারোপের কাজ চলছে। ঈদের পর গানটি রেকর্ড করা হবে। গানটি তৈরি হলেই এর দৃশ্যায়ন এ অংশ নেবে চলচ্চিত্রের পুরো টিম।”

চিরকুট-এর পক্ষ থেকে শারমিন সুলতানা সুমী বলেন, “গান করার আগে গল্পটা শুনেছি, কিছু দৃশ্যও দেখেছি। ঘুরে দাঁড়ানোর গল্প, শক্তির গল্প, সাহসের গল্প-খুবই যায় আমাদের সঙ্গে। জয়া আহসান তো শক্তিমান অভিনেত্রী। খুব কালারফুল লেগেছে ছবিটা। শুধু বিনোদনের জন্য বিনোদন না, মানুষ অনেক শক্তি পাবে, সাহস পাবে চলচ্চিত্রটি দেখে। আমাদের গানটিও সে অনুযায়ি করার চেষ্টা করছি।”

এদিকে নির্মাতা মাহমুদ দিদার জানিয়েছেন, সম্পাদনার কাজের পাশাপাশি চলচ্চিত্রটির শিরোনাম গানটির জন্য নতুন করে কিছু দৃশ্যায়ন শেষে চলতিবছর শেষে অথবা নতুন বছরের শুরুতেই মুক্তি দেবেন চলচ্চিত্রটি।

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় চলচ্চিত্রটির শুটিং। নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে জয়া সেজেছেন সার্কাসকন্যা বিউটি। চলচ্চিত্রটিতে সার্কাস কন্যা বিউটি’র চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান। এতে তার বিপরীতে চলচ্চিত্রটিতে অভিনয় করছেন ফেরদৌস, তৌকির আহমেদ, এবিএম সুমন। 

সরকারি অনুদানের চলচ্চিত্রটির প্রযোজনা সহযোগী হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম।