‘দহন’ চলচ্চিত্রে থাকছেন না বাঁধন

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ চলচ্চিত্র থেকে সরে দাঁড়ালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী বাঁধন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2018, 10:48 AM
Updated : 22 May 2018, 10:48 AM

তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় জাজ মাল্টিমিডিয়ার চলচ্চিত্র ‘দহন’-এর নায়িকা হিসেবে বড়পর্দায় আবির্ভূত হবেন বাঁধন এমনটাই কথা ছিলো। বাঁধনও নিজেকে বদলে চমক দিয়েছিলেন রঙিন দুনিয়ায়।

শরীর থেকে কমিয়েছেন ১৬ কেজি ওজন, শিখেছেন বাইক চালানো। মঙ্গলবার হঠাৎই জাজ মাল্টিমিডিয়া জানালো চলচ্চিত্রটিতে থাকছেন না বাঁধন। এমন কথার সত্যতা গ্লিটজের কাছে স্বীকার করেছেন বাঁধন নিজেও।

মঙ্গলবার দুপুরে জাজ মাল্টিমিডিয়ার ফেইসবুক পেইজে এর কর্ণধান আবদুল আজিজ চলচ্চিত্রটির বর্তমান অবস্থা বর্ণনা করে লিখেছেন, “‘দহন’-এর শুটিং শুরু হওয়ার কথা ছিলো ১০ই মে থেকে। সেই অনুযায়ী আমরা সব শিল্পী ও কলাকুশলী থেকে ১০ই মে থেকে ৫ই জুন পর্যন্ত শিডিউল নিয়েছিলাম। কিন্তু আমরা পারমিশন পেয়েছি গত বৃহস্পতিবার। ফলশ্রুতিতে আমাদের শুটিং পিছাতে হয়েছে। এখন শুটিং চলবে জুনের ২০ তারিখ পর্যন্ত টানা। শুধু ঈদ এর দিন শুটিং বন্ধ থাকবে।”

তিনি আরও বলেন, “কিন্তু জুন ৫ এর পরে বাঁধন এর ব্যক্তিগত কাজ আছে বিধায়, ‘দহন’ সিনেমাটি করতে পারছে না। যদিও বাঁধন ‘দহন’ সিনেমাটির জন্য নিজেকে তৈরি করেছে, মোটর সাইকেল চালানো শিখেছে। সর্বোপরি আমাদের সবার সাথে জাজের সাথে পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়েছিল। যা এখনো আছে।”

এদিকে চলচ্চিত্রটি থেকে সরে দাঁড়ানোর ক্ষেত্রে বাঁধনও স্বীকার করেছেন তার ব্যাক্তিগত কাজের কথা। যদিও এ চলচ্চিত্রে কাজ করবেন এ কারণে তিন মাস নিজেকে ছোটপর্দা থেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। ঈদ উপলক্ষে কোন কাজেই শিডিউল দেননি নির্মাতাদের। চলচ্চিত্রটিতে বাঁধন ছাড়াও অভিনয় করার কথা ছিলো চলচ্চিত্রে সদস্য পা ফেলা অভিনেতা সিয়াম ও পূজা চেরীর।

বাঁধন বললেন, “জাজ মাল্টিমিডিয়ার সাথে আমার কোন ঝামেলা নেই। পূজা চেরীর সঙ্গে স্ক্রীন ভাগাভাগি করে চরিত্রটি করবো বলেই চরিত্রটির জন্য এত পরিশ্রম করেছি। কিন্তু ব্যক্তিগত একটি কাজে আটকে পড়ায় শুটিং তারিখ না মেলায় চলচ্চিত্রটি করা হচ্ছে না। আশা করছি সামনে ভালো কিছু হবে।”

স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর সন্তান মিশেল আমানি সায়রাকে নিয়েই কাটছে বাঁধনের জীবন। ছোটপর্দায় প্রায় একযুগ অভিনয় করা এ লাক্স সুন্দরী জানালেন, ছোটপর্দার নিয়মিত অভিনয়ের পাশাপাশি বড়পর্দায় নতুন চমক নিয়েই ফিরবেন তিনি।