সৌমিক-তাসনুভা তিশার ‘অপেক্ষা’

নাটক প্রযোজনা করলো সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ‘গানচিল’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2018, 10:45 AM
Updated : 22 May 2018, 10:45 AM

টেলিভিশন নয় ইন্টারনেটে প্রকাশের লক্ষে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘অপেক্ষা’। সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ‘গানচিল’-এর কর্ণধার আসিফ ইকবাল প্রযোজিত এই নাটকটি ওয়ারিশ আসাদ নাফির গল্পে নির্মাণ করেছেন পার্থ পলিনিউজ ফলিয়া।

নাটকে জুটি বেঁধেছেন ছোটপর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সৌমিক আহমেদ ও তাসনুভা তিশা। নাটকটিতে ব্যবহার করা হয়েছে বিশেষ গান ‘ভাল্লাগে না’। গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের মুম্বাইয়ের জনপ্রিয় শিল্পী রিংগো বসু। কথা ও সুর করেছেন গালিব সর্দার। সংগীতায়োজন করেছেন পাভেল রফিক।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা সৌমিক আহমেদ বলেন, “দুর্দান্ত গল্পের একটি নাটক এটি। আর সেই গল্পের সঙ্গে গানের মিলটা দারুণ হয়েছে। আশাকরি যারা দেখবেন সবার ভালো লাগবে।”

গানচিলের সিইও জিয়া উস সোবহান বলেন, “এটা গানচিলের নিজস্ব কন্টেন্ট। নাটকটি কোনো টিভি চ্যানেলে আমরা প্রচার করিনি। সরাসরি নিজস্ব ইউটিউব চ্যানেলে নিয়ে আসছি। আমরা চাই গানচিল ভক্তরা আমাদের কাছ থেকে একদম ফ্রেশ কন্টেন্ট পাক। এই নাটক এবং গান যারা উপভোগ করবেন সবার পছন্দ হবে বলেই আমাদের বিশ্বাস।”

প্রযোজনা প্রতিষ্ঠানটি জানায়, আগামী ২৪ মে বিকাল ৪টায় প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ‘গানচিল ড্রামা এবং সিনেমা’য় প্রকাশ করা হবে নাটকটি। একই সময়ে সে গানটি প্রকাশ করা হবে ‘গানচিল মিউজিক’ এর ইউটিউব চ্যানেলে।