শুটিংয়ে পঞ্চাশ চড় খেলেন মৌটুসী

বাংলাভিশনের ধারাবাহিক ‘আকাশে মেঘ নেই’ নাটকে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। শুক্রবার নাটকটির শুটিংয়েই ঘটেছে এমন কাণ্ড।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2018, 11:32 AM
Updated : 19 May 2018, 11:32 AM

নাটকে অভিনয় করতে গিয়ে গুনে গুনে পঞ্চাশটা চড় খেতে হয়েছে জনপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাসকে। ফেরারী ফরহাদের রচনায় রাখাল রাহার পরিচালনায় শুক্রবার নাটকটির শুটিং হয়েছে রাজধানীর দিয়াবাড়ী অঞ্চলের একটি বস্তিতে। মৌটসীর চরিত্রের নাম নূরী। ট্রাক ড্রাইভারের দ্বিতীয় স্ত্রী তিনি। স্বামী মারা গেলেও প্রথম ঘরের সন্তানকে নিয়েই জীবন যাপন করেন তিনি।

কেননা স্বামীর প্রতি তার ভালোবাসা অফুরান। সংগ্রামী নূরীর গল্পের চিত্রধারণ করতে গিয়ে তার স্মৃতিতে ফিরে আসে দাম্পত্যের গল্প।

তেমনই এক দৃশ্যে স্বামীর চরিত্রে মৌটুসীর বিপরীতে অভিনয় করেছেন নাটকের চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ। অভিনয়ে আনাড়ি হলেও সবার অনুরোধের ঢেঁকি গিলতেই শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। তার হাতেই এতগুলো চড় খেতে হলো মৌটুসীকে।

মৌটুসী বললেন, “মৃত স্বামীর আগের ঘরের সন্তান নিয়ে বসবাস আমার। তার স্মৃতিচারণের দৃশ্য ধারণ চলছিলো। আমার স্বামীর স্বভাবই এমন কথায় কথায় স্ত্রীকে চড় মারতো। ফেরারী ফরহাদ নতুন অভিনয় করছেন। তার চড় কখনো আস্তে কখনো জোরে এমনটা হয়ে যাচ্ছিলো। গুনে গুনে প্রায় পঞ্চাশটা চড় খেতে হয়েছে পুরো শুটিংয়ে। চড় খেলেও সবাই মজা করেই শুটিং করেছি।”

ঈদ উপলক্ষে প্রতিবার বেশকিছু নাটকে মৌটুসীকে দেখা গেলেও এবার কোন ঈদ নাটকে থাকছেন না মৌটুসী।

শনিবার থেকে শুরু করেছেন দুরন্ত টিভির নতুন ধারাবাহিকের শুটিং। ঈদ নাটক ফেলে সিরিয়াল? এমন প্রশ্নের উত্তর দিলেন মৌটুসী।

বললেন, “শিশুদের এ চ্যানেলটি আমার ভীষন পছন্দের। রোজার সময় বাচ্চাদের স্কুল বন্ধ থাকে। তাই শুটিং করতে সুবিধা হয়। তাই আমিও ঈদ নাটক ফেলে সিরিয়ালেই মন দিয়েছি।”