‘আহত ফুলের গল্প’ চলচ্চিত্রে কামু

দীর্ঘদিন পর নতুন গান নিয়ে আসছেন কবি ও জনপ্রিয় গীতিকার কামরুজ্জামান কামু। অন্তু আজাদের পরিচালনায় ‘আহত ফুলের গল্প’ চলচ্চিত্রের জন্য তার গানটি সম্প্রতি রেকর্ড হয়েছে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2018, 11:08 AM
Updated : 19 May 2018, 11:08 AM

‘তোমার ভাঁজ খোলো আনন্দ দেখাও- করি প্রেমের তর্জমা...’, ‘তোমার বাড়ির রংয়ের মেলায়, দেখেছিলাম বায়োস্কোপ’সহ বহু জনপ্রিয় গানের গীতিকার কামরুজ্জামান কামু এবার সিনেমার জন্য লিখলেন নতুন গান।

‘আমি তোমায় চাইরে বন্ধু, তুমি যাও ছাড়িয়া’ শিরোনামে এ গানটি তিনি লিখেছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আহত ফুলের গল্প’ সিনেমার জন্য। বিরহী সুরে মাতানো এ গানটিতে সুর করার পাশাপাশি এতে কণ্ঠ দিয়েছেন- ম্যাজিক বাউলিয়ানা ২০১৬-এর ৪র্থ রানার আপ কামরুজ্জামান রাব্বি।

গানটির সংগীত আয়োজন করছেন পিন্টু ঘোষ ও রোকন ইমন।

চলচ্চিত্রটির নির্মাতা অন্তু আজাদ। তিনি বলেন, “৩টি মৌলিক গান, ১টি রবীন্দ্র সঙ্গীত এবং ১টি উত্তর বঙ্গের বিয়ের গীত ব্যবহৃত হচ্ছে চলচ্চিত্রটিতে। এটি আমার প্রথম চলচ্চিত্র। পিতৃতান্ত্রিক বাংলাদেশের মুসলিম সমাজব্যবস্থা, তথ্যপ্রযুক্তি ও সংস্কৃতির রসায়নে গড়ে উঠেছে সিনেমাটির গল্প। যা আধুনিক যান্ত্রিক চাপে পিষ্ট মানুষের আবেগ ও উপলব্ধিকে স্পর্শ করবে বলে প্রত্যাশা করছি।”

নির্মাতা জানান, এরই মধ্যে চলচ্চিত্রটির প্রায় ৯৫ ভাগ শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই অসমাপ্ত কাজ শেষ করে ছবিটি সেন্সর জমা দেয়া হবে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- তাহিয়া খান, সুজন মাহাবুব, আলী আহসান, গাজী রাকায়েত, অনন্যা হক, শেলী আহসান, জয়া, অভি চৌধুরী প্রমুখ।