প্রেমের কথা স্বীকার করলেন জেসিয়া

ইউটিউবার-অভিনেতা সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খেতাবজয়ী জেসিয়া ইসলাম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 May 2018, 05:14 PM
Updated : 19 May 2018, 11:02 AM

সব কিছু ঠিক থাকলে সুবিধাজনক সময়ে বিয়েটাও সেরে নিতে চান উঠতি এ অভিনয়শিল্পী।

শুক্রবার সন্ধ্যায় ফোনে গ্লিটজকে তিনি বলেন, “দীর্ঘদিন ধরেই আমরা একে অপরের বন্ধু ছিলাম। পরবর্তীতে আস্তে আস্তে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ি।”

ব্যস্ততার কারণ দেখিয়ে এর বেশি কথা বলেননি তিনি।

বিষয়টি নিয়ে কথা বলতে ইউটিউবার সালমান মুক্তাদিরের মোবাইলে বেশ কয়েকবার ফোন করে তার সাড়া পাওয়া যায়নি। পরে এসএমএসের জবাবে জিমে থাকার কথা জানিয়েছেন তিনি।

এই বছরের শুরুতেই জেসিয়া-মুক্তাদিরের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল ফেইসবুকে। দুজনের 'কথিত' ব্যক্তিগত কিছু কথোপকথনের স্ক্রিনশটও ফেইসবুকে ছড়িয়ে পড়েছিল ভিডিও আকারে। তাও আবার জেসিয়ার ফেইসবুক পেজ থেকেই!

ইংরেজিতে লেখা একটি বক্তব্য ছিল অনেকটা এরকম, “তুমি আমার সঙ্গে যা করেছ, সে জন্য আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ…। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি ধ্বংস করবে?”

কথিত ওই কথোপকথন ঘিরে মিডিয়াপাড়ায় শুরু হওয়া কানাঘুষা এক সময় রূপ নেয় কাদা ছোঁড়াছুঁড়িতে। কথোপকথনের কিছু ‘আপক্তিকর’টেক্সট নিয়ে সালমান মুক্তাদিরের বিরুদ্ধে বিষোদগার করেন ফেইসবুক ব্যবহারকারীরা।

তখন গ্লিটজের কাছে জেসিয়া দাবি করেছিলেন, তার নামের ওই ফেইসবুক পেইজটি তিনি পরিচালনা করেন না। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার সময় থেকেই হ্যাকড। ফলে এর সঙ্গে তার কোনও সম্পৃক্ততাই নেই।

তিনি বলেছিলেন, “সবাই আমাকে ভুল বুঝছে। আর সালমানকে পচাচ্ছে। ওকে খারাপ বলছে। কিন্তু ও এমনটা না। সালমান খুব ভালো ছেলে।”

দুজনের মধ্যে সম্পর্কটা কেমন-এমন প্রশ্নের জবাবে জেসিয়া তখন বলেছিলেন, “এই প্রশ্নের উত্তর দিতে পারব না।”

ঘটনার চারমাস পর আরেক শুক্রবার প্রশ্নের উত্তর নিয়ে হাজির হলেন জেসিয়া।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী হয়ে গত বছর চীনের শিমেলং ওশান কিংডমে ৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন জেসিয়া। ‘ফাইনাল ফোর্টি’ রাউন্ড থেকে বাদ পড়েছিলেন তিনি।

ইউটিউবে ভিডিও বানিয়ে জনপ্রিয়তা পাওয়া সালমান মুক্তাদির কয়েক বছর ধরেই টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন।