তিন মাসে কোটি দর্শক-শ্রোতার স্পর্শে ইমরান

গান মুক্তির তিন মাসের মাথায় কোটি দর্শক-শ্রোতার কাছে পৌঁছালো হালের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরানের গান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2018, 01:59 PM
Updated : 15 May 2018, 02:00 PM

শুধু গানেই নয়, মিউজিক ভিডিওতে গানের উপস্থাপনে দর্শক-শ্রোতার মন হরণ করছেন ইমরান। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবিরের সঙ্গে গানের ভিডিওতে মানবিক অনুভূতিসম্পন্ন রোবটের বেশ ধরেছিলেন তিনি। গানটি শ্রোতামহলে দারুণ সাড়া ফেলেছে।

চলতি বছরের ৫ ফেব্রুয়ারি সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় গান-ভিডিওটি।  ‘এমন একটা তুমি চাই’ শিরোনামের গানটি প্রকাশের তিন মাসের মাথায় কোটি ভিউয়ের ক্লাব অতিক্রম করলো সম্প্রতি। এর মধ্য দিয়ে ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম ইউটিউবে বাংলাদেশের শিল্পীদের মধ্যে জনপ্রিয়তার বিচারে আরেক ধাপ এগিয়ে গেলেন সংগীতশিল্পী ইমরান।

গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর নাজির মাহমুদ আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। আর ভিডিওটি নির্মাণ করছেন জনপ্রিয় শর্টফিল্ম নির্মাতা ভিকি জাহেদ।

গানের কোটি ভিউ প্রসঙ্গে ইমরান বলেন, “এটা সত্যিই অবিশ্বাস্য। আমি নিজেও ভাবিনি, আমার কোনও গান এত দ্রুত এভাবে ছড়িয়ে পড়বে। আমি তো মনে করি, এই বছরে এটি হবে দেশের অন্যতম হিট গান। সেদিকেই বিষয়টি এগুচ্ছে। এরজন্য আমি গানটির সংশ্লিষ্ট সবাইকে জানাই কৃতজ্ঞতা জানাই।”

এদিকে নির্মাতা ভিকি বলেন, “আমাদের এই রোবটের প্রতি এতো অল্প সময়ে আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন তা সত্যিই অনন্য। আপনাদের ধন্যবাদ। আমি এই মিউজিক ভিডিওর সাথে যুক্ত সবাইকে আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা জানাই।”

এদিকে গানটির প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, “এটা আমাদের জন্য ঈদের আগেই বাড়তি ঈদআনন্দের খবর। শ্রোতা-দর্শকরা এই গানটিকে যেভাবে গ্রহণ করেছে তাতে আমরা মুগ্ধ। সামনে এরকম আরও ভালো গান-ভিডিও করার জন্য উৎসাহ পেলাম আমরা। ধন্যবাদ সংশ্লিষ্ট সবাইকে।”