অসুস্থ মিঠুন চক্রবর্তী

পিঠের ব্যথায় কাবু বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তী। দিল্লিতে চিকিৎসা চলছে তার।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2018, 01:25 PM
Updated : 15 May 2018, 01:25 PM

অনেকদিন বড়পর্দায় দেখা যাচ্ছেনা ‘ডিস্কো ডান্সার’-এর। বয়সজনিত কারণেই নাকি খানিকটা সরে গেছেন রুপোলি পর্দার দুনিয়া থেকে। তবে নাচের প্রতি ভালোবাসার কারণেই ছোটোপর্দার ডান্স রিয়েলিটি শো‘তে বিচারকের আসনে ছিলেন তিনি।

এবিপি আনন্দ সূত্রে খবর, পিঠের যন্ত্রণায় গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী। দিল্লিতে  চিকিৎসা চলছে তার। সেই কারণেই  তিনি সবকিছু থেকে সাময়িক নির্বাসন নিয়েছেন।

এর আগে পিঠের যন্ত্রণার জন্য  উটিতে চিকিৎসা করিয়েছিলেন  মিঠুন। কিন্তু সেরকম কোনো লাভ হয়নি। আপতত দিল্লিতে তার যে চিকিৎসা চলছে, সেখানে  ইতিবাচক সাড়া দিচ্ছেন।

ভারতীয় গণমাধ্যমকে মেগাস্টারের পুত্র মহাক্ষয় চক্রবর্তী জানিয়েছেন, ২০০৮ সালে দক্ষিণ আফ্রিকায় একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় পিঠে আঘাত পান মিঠুন। ওই ঘটনার পর থেকে মাঝে মাঝেই পিঠের ব্যথায় কাবু হয়ে পড়েন তিনি।

চিকিৎসার মাধ্যমে ভাল হলেও, মাঝে মধ্যেই অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা।

মহাক্ষয় জানিয়েছেন, বয়স বাড়ার কারণেই মিঠুনের ব্যথার দাপটও  বাড়তে শুরু করেছে। নিয়মিত ভাবেই ফিজিওথেরাপিস্ট-এর পরামর্শ মতোই ম্যাসাজ করানো হয় তাকে। তারই মধ্যে এবার ফের অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারা বিজয়ী এই অভিনেতাকে বড়পর্দায় শেষ দেখা গিয়েছিল আয়ুষ্মান খুরানার ‘হাওয়াইজাদা’(২০১৫) ছবিতে।

৬৫ বছর বয়সী এই অভিনেতা ‘মৃগয়া’, ‘ডিস্কো ড্যান্সার’,‘ওয়াক্ত কি আওয়াজ’, ‘গুরু’, ‘গোলমাল থ্রি’, ‘অগ্নিপথ’, ‘বাঙালি বাবু’, ‘রাস্তা’, ‘নোবেল চোর’সহ অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।