ঝড় তুললো ডাকাত রণবীর

প্রকাশিত হয়েছে রণবীর কাপুরের নতুন ছবি ‘শামশেরা’র টিজার। রণবীরের হিমশীতল দৃষ্টি ঝড় তুললো সামাজিক মাধ্যমে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2018, 02:19 PM
Updated : 7 May 2018, 02:52 PM

কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে রাজকুমার হিরানি নির্মিত সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’র ট্রেইলার। সেখানে দর্শকের নজর কেড়েছে সঞ্জয়ের বিভিন্ন সময়ের নানান ভঙ্গিমায় রণবীরের অভিনয়।

তারপরেই সোমবার মুক্তি পেল ‘শামশেরা’-র প্রথম টিজার।মুক্তি পাওয়ামাত্রই সামাজিক মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়েছে রণবীরের এই নতুন লুক।

বোঝা যাচ্ছে রুপালি পর্দার প্রেমিক চরিত্র থেকে ধীরে ধীরে বেরিয়ে আসছেন রণবীর।

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত এই ছবিটির ৪৫সেকেণ্ডের টিজারে রণবীরকে দেখা যাচ্ছে তীর ধনুক হাতে। মাথায় পাগড়ি, ঘুঙুর বাঁধা পায়ে পুরোনো দিনের চপ্পল। মুখের ক্ষত দেখে অনুমান করা যায়, মারামারি শেষের এই ছবি।

হিমশীতল দৃষ্টিতে ঠাণ্ডা গলায় চরিত্রটি উচ্চারণ করে, ‘কর্মে ডাকাত, ধর্মে আজাদ’।

হিন্দুস্তান টাইমস সূত্রে খবর, চলচ্চিত্রটি নির্মাণ করছেন ‘অগ্নিপথ’খ্যাত পরিচালক করণ মালহোত্রা। ছবিটির প্রযোজক আদিত্য চোপড়া।

অ্যাকশন-অ্যাডভেঞ্চার নির্ভর এই ‘শামশেরা’ ছবিতে বেশ নতুন ধরণের কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে। করণ মালহোত্রা পরিচালিত ছবিতে অ্যাকশনের সঙ্গে সঙ্গে ভরপুর বিনোদনও যে থাকবে সেকথা অনুমান করা যায়।

‘শামশেরা’ প্রসঙ্গে রণবীর বলেছেন, “এমন একটি চরিত্রের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিলাম। হিন্দি সিনেমা দেখতে দেখতে বড়ো হয়েছি। একটা ধারণা হয়ে গেছে ছবির হিরোরা কী করতে পারে। কিন্তু এই ছবি সম্পূর্ণ ভিন্ন রকমের।

এটা আমার জন্য একটা রোমাঞ্চকর ছবি। এই ছবিতে আমার সব চিন্তাকে কাজে লাগাতে পেরেছি। পরিচালক করণ আমাকে ভেঙে গড়ে চরিত্রটির উপযুক্ত করে নিয়েছেন। এটা আমার জন্য একটা চ্যালেঞ্জিং কাজ ।”