সালমানের সঙ্গে জুটি বেঁধে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা

বহু জল্পনা শেষে দুবছর পর বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আব্বাস আলী জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2018, 03:49 PM
Updated : 17 April 2018, 03:49 PM

মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ নিয়ে ব্যস্ত থাকালীন প্রিয়াঙ্কা নিয়মিত ভারতে ফিরলেও বলিউডি ছবিতে কাজ করেননি। তিনি বলছিলেন, ভাল চিত্রনাট্য পাচ্ছেন না। এখন তিনি তার দ্বিতীয় হলিউডি ছবি ‘দ্য কিড লাইক জ্যাক’ নিয়েও ব্যস্ত।

এরই মধ্যে ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে খবর, দুবছর পর বলিউডের সিনেমায় অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা। শেষ এই অভিনেত্রীকে বলিউডে দেখা গিয়েছিল প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’(২০১৬) চলচ্চিত্রে পুলিশ অফিসারের ভূমিকায়।

‘ভারত’ চলচ্চিত্রের পরিচালক আব্বাস আলী জাফর বলেছেন, “আন্তর্জাতিক মানের অভিনেত্রী প্রিয়াঙ্কা ‘কোয়ান্টিকো’সহ অন্যান্য হলিউড চলচ্চিত্রে নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন। ভারতের বড়ো মাপের এই অভিনেত্রী আন্তর্জাতিক কাজের মাধ্যমে নিজের অসাধারন অভিনয় প্রতিভার প্রকাশ ঘটিয়ে আমার ছবি দিয়েই বলিউডে ফিরছেন।”

এই সিনেমায় সালমান খানের সঙ্গে সমানে সমানে পাল্লা দেবেন প্রিয়াঙ্কা, মনে করছেন পরিচালক। ‘ভারত’ চলচ্চিত্রটি ভারত-সংস্কৃতির শিকড়ের কথা বলবে ।পরিণত এবং কৌশলী প্রেমের দৃশ্যে দেখা যাবে সালমান-প্রিয়াঙ্কাকে।

‘মুঝসে শাদি কারোগি’(২০০৪), ‘সালাম-এ ইশক’(২০০৭) এবং ‘গড তুসসি গ্রেট হো’(২০০৮)-র দশ বছর পর আবার তারা একসঙ্গে কাজ করছেন ।

২০১৪ সালের কোরিয়ান চলচ্চিত্র ‘ওড টু মাই ফাদার’কে সামনে রেখেই এই সিনেমাটির নির্মাণ করতে চলেছেন পরিচালক। ইতিমধ্যেই সালমান খান ছবিটির শুটিং শুরু করেছেন।