দুরন্ত টিভিতে আবারও ‘গল্প শেষে ঘুমের দেশে’

শিশুদের জন্য আরও মাজার মজার ৬৫টি নতুন গল্প নিয়ে দুরন্ত টিভি’র তৃতীয় মৌসুমে শুরু হয়েছে ধারাবাহিক ‘গল্প শেষে ঘুমের দেশে’র নতুন মৌসুম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2018, 04:05 PM
Updated : 16 April 2018, 04:05 PM

ধাবাবাহিকটি যৌথভাবে পরিচালনা করেছেন ফাহিমা আহমেদ চৈতী এবং মেহেদী হাসান স্বাধীন। গত শনিবার থেকে প্রচার শুরু হওয়া ধারাবাহিকটি প্রচারিত হবে সপ্তাহের প্রতিদিন রাত ৯টায়।

পরিচালকরা বলেন, “শিশুরা প্রতিদিন রাতের সব কাজ শেষে ঘুমাতে যাওয়ার আগে তাদের মা-বাবা, দাদা-দাদী, নানা-নানী বা মামা, খালা, ফুপুর কাছে গল্প শোনার বায়না ধরে এবং গল্প শেষে তারা ঘুমাতে যায়।

গল্প বলার সময় প্রতিটি গল্পে চরিত্র অনুসারে এক বা একাধিক পাপেট উপস্থিত হয় এবং সেও গল্প বলা বা শোনায় অংশ নেয়। ‘গল্প শেষে ঘুমের দেশে’-এর নতুন মৌসুমে নতুন ২৯ জন শিশু অংশ নিয়েছে।”

নতুন মৌসুমে শিশুদের গল্প শুনিয়েছেন নতুন ২৩ জন অভিনয় শিল্পী, ড. ইনামুল হক, লাকী ইনাম, আল মনসুর, শর্মিলী আহমেদ, তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, নীমা রহমান, শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, আজাদ আবুল কালাম, রাহুল আনন্দ, বন্যা মির্জা, স্বাগতা, সাব্বির আহমেদ, শাহরিয়ার নাজিম জয়, ফারহানা মিঠু, মাজনুন মিজান, তানিয়া আহমেদ, সাবেরী আলম, শাহনাজ খুশী, নায়লা আজাদ নূপুর, নাবিলা ইসলাম, নাদিয়া আহমেদ।