আসুন আমরা সব কিছু দিয়ে শিশুদের রক্ষা করি: সানি লিওনি

ভারতের সাম্প্রতিক ধর্ষণকাণ্ড নিয়ে সামাজিক মাধ্যমে এক আবেগঘন বার্তায় গভীর আশঙ্কা প্রকাশ করে সবকিছু দিয়ে শিশুদের রক্ষা করার আহ্বান জানিয়েছেন সানি লিওনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2018, 03:46 PM
Updated : 16 April 2018, 03:46 PM

কাঠুয়া এবং উন্নাও ধর্ষণকাণ্ডে উত্তাল হয়ে উঠেছে সারা ভারতবর্ষ। ঘটনার প্রতিবাদে সোচ্চার সমাজের সর্বস্তরের মানুষ। এই ঘটনার প্রেক্ষিতে বলিউড অভিনেত্রী সানি লিওনি এক আবেগঘন বার্তা দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

টাইমস অব ইন্ডিয়া সূত্রে জানা গেছে, নিজের ইন্সটাগ্রামে মেয়ের সঙ্গে এক ছবি পোস্ট করে লিখেছেন, “আমি প্রতিশ্রুতি দিচ্ছি আমার হৃদয়, আত্মা এবং শরীরের প্রত্যেকটি অংশ দিয়ে সমস্ত খারাপ থেকে তোমাদের রক্ষা করবো।

এর জন্য যদি আমাকে প্রাণ দিতে হয়, আমি তার জন্যও প্রস্তুত। আমাদের দেখতে হবে, আমাদের শিশুরা যেন সব ধরনের খারাপ থেকে নিজেদের সুরক্ষিত মনে করতে পারে। আসুন আমাদের সবকিছু দিয়ে আমাদের শিশুদের রক্ষা করি।”

২০১৭’র জুন মাসে মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা কউর ওয়েবার নামে এক কন্যা সন্তান দত্তক নিয়েছিলেন সানি লিওনি এবং ড্যানিয়েল।

সারোগেসির সাহায্য নিয়ে আরো দুই যমজ সন্তানের মা হয়েছেন সানি । নিশা কউর ওয়েবার, নোয়া সিং ওয়েবার এবং আশের সিং ওয়েবারকে নিয়ে এখন তাদের পরিবার সম্পূর্ণ হল বলে কিছুদিন আগেই জানিয়েছিলেন সানি এবং তার স্বামী।

মেয়ে হয়ে জন্মে সমাজের কাছে যে আঘাত তিনি পেয়েছেন তা যেন কখনও তার সন্তানদের কোনোভাবে স্পর্শ করতে না পারে তার খেয়াল রাখবেন বলে এর আগেও তিনি সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন।

এই আবেগঘন পোস্টটি থেকে বোঝা যায়, মা হিসেবে ধর্ষণের মতো ঘটনা তার মনে কীরকম গভীর শঙ্কা তৈরি করেছে।