‘পালকী’র পর আসছে ‘ওরা থাকে ওধারে’

বৃহস্পতিবার শেষ হচ্ছে দীপ্ত টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ‘পালকী’। শনিবার থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ওরা থাকে ওধারে’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2018, 11:47 AM
Updated : 10 April 2018, 11:47 AM

‘ওরা থাকে ওধারে’ সিরিয়ালটি প্রচার হবে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা এবং রাত সাড়ে ৮টায়। নাটকটি রচনা করেছেন আহমেদ খান হীরক। পরিচালনা করেছেন হাবীব মাসুদ ও ফিরোজ কবীর ডলার।

অভিনয় করেছেন পুনম জুঁই, সুদীপ, খাইরুল আলম সবুজ, মনিরা মিঠু, শেলী আহসান, সেলিম আহমেদ, তিষ্ণা সরকার, চান্দা মেহজাবিন, শারমিন আঁখি, অন্তরা আজিম, সাবিনা রিমা, রাজিব রাজ, আহমাদ সাদ, তাসমিনা কোরাইয়া, সায়ীদ সুমন, জীবন রায়, কাজল সুবর্ণ, রহমাতুল করিম, মৌসুমী অধিকারী, রিয়া চৌধুরী ও সাইফ চন্দন।

তাথৈ এক সুন্দরী ও বুদ্ধিমতি তরুণী। গ্র্যাজুয়েশন শেষ করার পর সে স্বপ্ন দেখে এভারেস্ট জয় করার। সে সেই লক্ষ্যে সফল হলেও পরিবারের স্বার্থে নিজের স্বপ্ন ত্যাগ করে বিয়ে করতে রাজি হয় প্রবাসী ব্যবসায়ী রাজীবকে।

বিয়ের আগে তাথৈ-এর জীবনে আসে এক রহস্যময় বন্ধু আকাশ। তাথৈকে বারবার সে জানিয়ে দিতে থাকে রাজীব আসলে এক ভন্ড ও অসৎ মানুষ।

শেষ অবধি আকাশের সাহায্যে তাথৈ রাজীবের চক্রান্ত থেকে মুক্তি পায় কিন্তু তার পরিবার হারিয়ে ফেলে আশ্রয়, তাদের সাধের বাড়ি। এমন গল্পেই নির্মিত হয় সিরিয়ালটি।

অন্যদিকে এই সপ্তাহেই শেষ হতে যাওয় সিরিয়াল ‘পালকী’র মোট ৭৩৭ পর্ব প্রচার করা হয়। এক সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয় মেগা সিরিয়ালটি।

অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, রানী আহাদ, ইমতু রাতিশ, নওশিন, ঝুনা চৌধুরী, নূনা আফরোজ, মোহাম্মদ বারী, হিল্লোল, সুজাতা, গীতশ্রী, শিরিন আলম আরো অনেকে।