প্রসেনজিৎ-ঋতুপর্ণার সম্পর্কের নতুন ‘দৃষ্টিকোণ’

কৌশিক গাঙ্গুলির 'দৃষ্টিকোণ'এর ট্রেইলারে উঠে এল সম্পর্কের জটিলতা। আবারও পর্দায় উঠে এল প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির সম্পর্কের নতুন রসায়ন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2018, 01:01 PM
Updated : 1 April 2018, 01:01 PM

সমাজ কিংবা ব্যক্তি মানুষের 'দৃষ্টিকোণ'-এই বদলে যায় সম্পর্কের সাধারণ হিসেব । আর কৌশিক গাঙ্গুলির ছবি মানেই সম্পর্কের সাধারণ বিষয়গুলিও অসাধারণ দৃষ্টিভঙ্গীতে ধরা দেয়।

৩১মার্চ প্রকাশিত হল কৌশিকের নতুন ছবি ‘দৃষ্টিকোণ’-এর ট্রেইলার ।

ট্রেইলারের শুরুতেই সম্পর্কের ব্যাখ্যা দিতে গিয়ে প্রসেনজিৎ বলেন,“বন্ধুত্ব, ভালোবাসা মিউচুয়াল ফান্ডের ইনভেস্টমেন্টের মতো নয়, যে রোজ শুতে পারবে, আর ইচ্ছে মতো তুলে নেবে” ।

প্রসেনজিৎ-ঋতুপর্ণা- চূর্ণী গাঙ্গুলির সম্পর্কের টানাপোড়েনে এবার কৌশিক ভিন্ন ‘দৃষ্টিকোণ’-এ দেখাতে চাইছেন বন্ধুত্ব ভালোবাসার জটিল আবর্তে অন্যকিছু ঘটনা ।

ট্রেইলারে ‘পিছন থেকে দড়াম করে একটা ধাক্কা’,‘পোস্টমর্টেম রিপোর্ট’, ‘অ্যাক্সিডেন্টের সময়’, ‘অন্ধকার’, ‘তোমাদের থেকে অন্ধকার আমি বেশি দেখতে পাই’ এসব কিছু ইঙ্গিত দেয় ছবিটিতে আরও অনেক রহস্য লুকিয়ে রয়েছে ।

ট্রেইলারের একবারে শেষে প্রসেনজিৎ ঋতুপর্ণাকে জিজ্ঞেস করেন,“আমি কে?”

কান্নাভেজা গলায় ঋতুপর্ণা উত্তর দেন,“আমার অ্যাডভোকেট”।

‘প্রাক্তন’-এর পর আবার এই ছবিতে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। স্বাভাবিকভাবেই বাংলা সিনেমার দর্শক বেশ আগ্রহ প্রকাশ করছেন কৌশিকের এই নতুন ছবির জন্য।

সংবাদ প্রতিদিন সূত্রের খবর, ছবিটিতে সংগীত পরিচালনা করেছেন অনুপম রায় । ইতিমধ্যে ‘দৃষ্টিকোণ’-এর একটি গানও প্রকাশিত হয়েছে ।

সুরিন্দর ফিল্মসের ব্যানারে ছবিটি মুক্তি পাবে এই নববর্ষে ।