আলিয়ার চোট গুরুতর

বুলগেরিয়াতে গত ২০ মার্চ ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রের শুটিং চলাকালীন সেটে পড়ে গিয়ে আহত হয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট । তার মা জানিয়েছেন আঘাত গুরুতর ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2018, 02:40 PM
Updated : 22 March 2018, 02:40 PM

গত মঙ্গলবার সকালে শুটিং চলাকালীন আচমকাই সেট থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন আলিয়া। প্রাথমিক ভাবে জানা গিয়েছিল ডান হাতে এবং কাঁধে ভীষণ আঘাত পেয়েছেন তিনি । হাতে রক্ত জমাট বেঁধে রয়েছে । ডান হাত ব্যান্ডেজ বাঁধা অবস্থায় ঝুলিয়ে রাখা হয়েছে ।

বৃহস্পতিবার এশিয়ান এইজ’কে অভিনেত্রীর মা চলচ্চিত্র নির্মাতা সোনি রাজদান জানিয়েছেন, আলিয়ার আঘাত গুরুতর । কাঁধের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে । শুধু কাঁধ নয়, অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে উঁচু থেকে পড়ে গিয়ে থুতনিতেও চোট পেয়েছেন আলিয়া।

বুলগেরিয়া থেকে তাকে মুম্বাই ফিরিয়ে এনে চিকিৎসা করানো হচ্ছে ।

জি নিউজ সূত্রে জানা গেছে আলিয়া যে ধরনের চোট পেয়েছেন তাতে আগামী দুইবছর কোনো অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে পারবেন না ।

অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির বুলগেরিয়াতেই ছিল প্রথম শুটিং । ছবিতে আলিয়ার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর । এছাড়াও এই ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চন, মৌনি রায়সহ অনেককেই ।

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ব্যানারে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার কথা আগামী ১৫ অগাস্ট ।

‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও আলিয়ার হাতে রয়েছে আরো দুইটি চলচ্চিত্র । মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি’ । এই ছবিতে ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করবেন তিনি এবং রণবীর সিংয়ের সঙ্গে ‘গুল্লি বয়’ চলচ্চিত্র ।