প্রচারে আসছে ‘কুইন অব সাউথ এশিয়া’

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় শুক্রবার থেকে প্রচার শুরু হবে ‘ওলিলা গ্লাস ওয়্যার কুইন অব সাউথ এশিয়া’ প্রতিযোগিতার বাংলাদেশ রাউন্ড। অনুষ্ঠানের ১২টি পর্ব প্রতি শুক্র ও শনিবার, রাত ৮টায় প্রচার হবে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2018, 11:58 AM
Updated : 22 March 2018, 11:58 AM

নতুন শিল্পী তৈরির লক্ষ্যে নির্মিত হয়েছে এ সাউথ এশিয়ান বিউটি কনটেস্ট। এটিএন বাংলা, এটিএন ইভেন্টস এবং ফ্যাব কমিউনিকেশনসের যৌথ আয়োজনে বাংলাদেশ, পাকিস্তান, ভারত, শ্রীলংকা ও নেপালের প্রতিযোগীদের নিয়ে নির্মিত হয়েছে এ সুন্দরী প্রতিযোগিতা।

পাঁচ দেশের কয়েক হাজার প্রতিযোগী এ আয়োজনে রেজিস্ট্রেশন করে। নিজ নিজ দেশে অডিশন, প্রাথমিক বাছাই ও গ্রুমিং শেষে কান্ট্রি ফাইনালের জন্য সেরা প্রতিযোগী বাছাই করা হচ্ছে।

বাংলাদেশে অংশগ্রহণকারীদের নাচ, অভিনয়, ক্যাটওয়াকসহ বিভিন্নভাবে যোগ্যতায় বিচারকদের রায়ে নির্বাচিতদের নিয়ে অনুষ্ঠিত হয় গ্রুমিং সেশন।

গ্রুমিং পরিচালনা করেন তানিয়া আহমেদ, ফেরদৌস, ফারনাজ আলম এবং সানজিদা আরেফিন হক লুনা। গ্রুমিং সেশনে অংশ নেয়া প্রতিযোগীদের থেকে ধাপে ধাপে নির্বাচিত হবেন দেশ সেরা প্রতিযোগী।

বাংলাদেশের পাশাপাশি অন্যান্য দেশগুলোর দেশ সেরা প্রতিযোগিদের নিয়ে আগামী ৫ মে নেপালে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফাইনাল পর্ব যা এটিএন বাংলা সরাসরি সম্প্রচার করবে ।

এ আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক মাহফুজুর রহমান, চিফ কো অর্ডিনেটর সাজেদুর রহমান মুনিম, ইভেন্ট কো অর্ডিনেটর হৃদয় নন্দিতা হৃদি, প্রোগ্রাম কো অর্ডিনেটর সানজিদা আরেফিন হক লুনা।

অনুষ্ঠানটি উপস্থাপনায় রয়েছেন নিরব, লিন্ডালিও এবং সুস্মিতা শার্লিন। পরিচালনা করেছেন নাদিমুল হক।

প্রতিযোগিতায় মুকুট বিজয়ীর জন্য প্রাইজ মানি হিসেবে থাকছে ১০ হাজার ডলার। প্রথম ও দ্বিতীয় রানার আপ পাবেন ৭ হাজার ও ৫ হাজার ডলার।

সেই সাথে বাংলাদেশের সেরা ৮ প্রতিযোগীর জন্য থাকছে মাল্টিমিডিয়া প্রোডাকশন কোম্পানী লিমিটেড প্রযোজিত চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ।