জন্মদিনে ‌ইনস্টাগ্রামে এলেন আমির

৫৪তম জন্মদিনে মা জিনাত হুসেনের ছবি প্রথম পোস্ট করে ইনস্টাগ্রামে সফর শুরু করলেন আমির খান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2018, 03:43 PM
Updated : 15 March 2018, 01:42 PM

টুইটার এবং ফেইসবুকে প্রচুর অনুসারী রয়েছে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর । এবার ইন্সটাগ্রামে অ্যাকাউন্ট খুললেন আমির ।

নয়টি ব্লকে মায়ের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘এই মানুষটির জন্যই আজকের আমি’।

জন্মদিনে প্রথম এই বলিউড অভিনেতাকে শুভেচ্ছা জানান অমিতাভ বচ্চন । রাজস্থানের যোধপুরে চলছে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শ্যুটিং। কাজ করতে করতে আমির খানের খেয়াল ছিল না কখন রাত্রি বারোটা বেজে গেছে। শ্যুটিং ফ্লোরের মাইকে গুরুগম্ভীর কণ্ঠে ধ্বনিত হল ‘হ্যাপি বার্থ ডে’। এভাবেই আকস্মিক ভাবে জন্মদিনের প্রথম শুভেচ্ছাটি জানালেন বিগ-বি ।

কাজের ব্যস্ততার মধ্যেই সময় বের করে যোধপুর থেকে মুম্বাই পৌঁছন পরিবারের সঙ্গে বিশেষ দিনটি কাটানোর জন্য । বিমানবন্দরেই স্ত্রী কিরণ ও পুত্র আজাদের উপস্থিতিতে কেক কাটলেন ।

 

সেখানেই গণমাধ্যমকে জানালেন, স্ত্রী কিরণই তার জীবনে পরিবর্তন নিয়ে এসেছেন। স্বামীর প্রশংসায় কিরণও জানিয়েছেন, আমিরের বুদ্ধির গভীরতা ও সহানুভূতিশীল মন তাকে বেশি আকর্ষণ করে।

তিনি জানান এই জন্মদিনে ধূমপানের মতো একটি বদ অভ্যাস তিনি ছেড়ে দিতে চান ।

বলিউডের তিন খানের প্রতিযোগিতা তিনি কেমন উপভোগ করেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে তিনি জানান, কারোর সঙ্গেই কোনো প্রতিযোগিতায় তিনি ছিলেন না । তার প্রতিযোগিতা কেবলই নিজের সঙ্গে ।

‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। আমির জানান, অ্যাকশন দৃশ্যের শ্যুট করতে গিয়ে কাঁধে ও পিঠে ব্যথা পেয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ। ডাক্তারের চিকিৎসার পর সুস্থ রয়েছেন তিনি। আবার শ্যুটিংয়ে যোগ দিয়েছেন। এই ছবি নির্মিত হলে দর্শক অনেকদিন মনে রাখবে বলেও মনে করছেন আমির ।

জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন শচীন তেন্ডুলকর, মাধুরী দীক্ষিত, প্রীতি জিন্টা সহ অনেকেই ।

 
 
 

সূত্র: এনডিটিভি, ইন্ডিয়ান এক্সপ্রেস