খায়রুল ওয়াসীর প্রথম অ্যালবাম ‘গোপন প্রেম’

ডিএমএস এর ব্যনারে এবং সজীব দাসের সংগীতায়োজনে খায়রুলের প্রথম অ্যালবাম ‘গোপন প্রেম’ প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2018, 12:21 PM
Updated : 11 March 2018, 12:21 PM

চ্যানেল আই-এর আয়োজনে লোকগানের রিয়েলিটি শো ‘বাংলার গান’ থেকে উঠে আসা খায়রুল ওয়াসীর প্রথম গানের অ্যালবাম ‘গোপন প্রেম’। ধ্রুব মিউজিক স্টেশন থেকে আগামী ১২ মার্চ অনলাইন প্ল্যাটফর্মে প্রকাশিত হতে যাচ্ছে তিন লোকগানের এই ইপি অ্যালবামটি।

অ্যালবামের সব গুলো গানই তারেক আনন্দের লেখা। ‘গোপন প্রেম’, ‘সুখপাখি’ ও ‘ভালোবেসে ভালো নেই’- তিনটি গানের সুর করেছেন খায়রুল নিজেই। ফোক ধাঁচের গানগুলির সংগীতায়োজন করেছেন সজীব দাস।

প্রতিষ্ঠিত শিল্পীদের পাশাপাশি নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করার প্রতিশ্রুতি ছিল ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর। সেই ধারাবাহিকতায় প্রকাশ পাচ্ছে খায়রুলের এই অ্যালবাম।

খায়রুল ওয়াসী বলেন, “ক্যারিয়ারের শুরুতেই ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে আমার প্রথম অ্যালবাম প্রকাশ হতে যাচ্ছে। এটা সত্যিই আমার জন্য অনেক ভালো লাগা। আশা করছি তিনটি গানই শ্রোতাদের ভালো লাগবে।”

সজীব দাস বলেন, “খায়রুলের কণ্ঠ এক কথায় অসাধারণ। প্রত্যেকটি গানের সুর খায়রুল ভালো করেছে। তিনটি ভিন্ন ঘরনার গান শ্রোতারা শুনতে পাবেন এই অ্যালবামে।”

তারেক আনন্দ বলেন, “নতুন একজন শিল্পী নিয়ে কাজ করাটা ছিল আমার জন্য চ্যালেঞ্জের।”

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা যায়, সোমবার ১২ মার্চ তাদের ইউটিউবে প্রকাশ হবে অ্যালবামটি। পাশাপাশি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক, ইয়ন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবেও।