ওকে আগে এ ভাবে কখনও দেখিনি: বিরাট

নিজের সদ্য বিবাহিতা স্ত্রীকে দেখে ভেসে গেলেন বিরাট কোহলি । ‘পরী’র ট্রেইলার দেখে টুইটারে লিখেছেন নতুন রূপে স্ত্রীকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছেন না তিনি ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Feb 2018, 02:08 PM
Updated : 15 Feb 2018, 02:08 PM

বিয়ে এবং মধুচন্দ্রিমা সেরে দক্ষিণ আফ্রিকায় খেলতে চলে গিয়েছিলেন ইন্ডিয়ার ক্রিকেট ক্যাপ্টেন বিরাট কোহলি । স্বামীর সঙ্গে সেখানে কিছুদিন কাটিয়ে নিজের কাজের জগতে ফিরেছিলেন আনুশকা শর্মা । সেই কাজের সামান্য অংশ দেখে প্রতিক্রিয়া জানালেন বিরাট।

হিন্দুস্থান টাইমস জানায়, প্রায় দেড় মিনিটের এক ট্রেইলার টুইটারে পোস্ট করে বিরাট লিখেছেন, ‘ওকে আগে এ ভাবে কখনও দেখিনি। আমি অলরেডি ভেসে গিয়েছি। আমার এক এবং একমাত্রকে নতুন এই অবতারে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। …’

 

‘পরী’ সিনেমার ফার্স্ট লুক আনুশকা টুইটারেই প্রকাশ করেছিলেন গত বছর । মুখে অসংখ্য দাগ আর রক্তাক্ত ছোপ দেখে নায়িকাকে প্রথমে চিনতেই পারেননি কেউ।

কেন এরকম ভয়ংকর রূপ আনুশকার, এই নিয়ে ভক্তদের ভীষণ কৌতুহল তৈরি হয়েছে । ধীরে ধীরে যতই প্রকাশ হচ্ছে ছবিটির পোস্টার টিজার ততই বেড়ে চলেছে ভয় আর আগ্রহ । বোঝাই যাচ্ছে এ ‘পরী’ কোনো ‘রূপকথার গল্পের পরী নয়’ ।

মুখে অসংখ্য ক্ষত। সেখান থেকে চুঁইয়ে চুঁইয়ে পড়ে রক্ত। লাল টাটকা রক্ত। ‘পরী’র চোখও রক্তাভ। চোখ দিয়েও গড়িয়ে নামছে রক্ত ।

প্রত্যেকটি ট্রেইলারের দৃশ্য ভয় ও রহস্যের মিশিয়ে সাজানো। ট্রেইলারের কাহিনিতে অন্যতম অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সামান্য সংলাপও পাওয়া গেছে।

প্রসিত রায় পরিচালিত এই ছবিতে আনুশকা, পরমব্রত ছাড়াও অভিনয় করেছেন রজত কাপুর, ঋতাভরী চক্রবর্তী প্রমুখ ।

আনুশকা শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস-এর তৃতীয় ছবি ‘পরী’ মুক্তি পাবে আগামী ২ মার্চ ।