ভালোবাসার দিনলিপি

গ্লিটজের পাঠকদের জন্য থাকল তারকাদের ভালোবাসার দিনলিপি।

সাইমুম সাদবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2018, 02:02 PM
Updated : 14 Feb 2018, 02:17 PM

ভালোবাসার রঙে রঙিন হওয়ার দিন আজ। প্রিয় মানুষটির হাত ধরে কেউ ছুটছেন বইমেলায়, কেউবা বেরিয়ে পড়েছেন কোনো রেস্টুরেন্টে খেতে। বিনিময় করছেন ভালোবাসার কথামালা। কেউ আবার কেক কেটে পুরো পরিবার মিলে উদযাপন করছেন দিনটি। অথবা কেউ নিজের ভালোবাসাকে একদিনে আটকে রাখার পক্ষেই না।

চাঁদনী: অপরিচিত ব্যক্তি দিলেন ভ্যালেন্টাইনের সেরা গিফট!

সোম-মঙ্গলবার টানা দুইদিন শো করেছেন তিনি। আপাতত আজকের দিনটি তার কাছে ছুটির দিন! সকালে উঠেই নেমে পড়েছেন কাজে। ঘরদোর গুছিয়ে নিচ্ছেন। সন্ধ্যার পর বেরুবেন কাছে আত্মীয়-স্বজনদের সঙ্গে। ঢুঁ মারবেন শিল্পকলার দিকে।

দিনটি শুরু হওয়ার আগেই সোমবার রাতে পেয়ে গেছেন এবার ভালোবাসা দিবসের সেরা উপহার। কে দিলেন উপহার? চাঁদনী জানালেন, অপরিচিত একজন মানুষ।

কীভাবে?

শোনালেন উপহারের গল্প, “আসলে রেন্ট-এ-কারের একটি গাড়িতে আমি আমার ফোনটি ভুলে রেখে এসেছিলাম। আগামীকাল থেকে টানা দুইদিন শো আছে। খুব টেনশন লাগছিল। কিছুতেই হিসাব মেলাতে পারছিলাম না।

পরে কাকতালীয় ভাবে ওই ড্রাইভার আমাকে ফোনটি ফেরত দিয়ে গেছেন। হারিয়ে ফেলার ফোনটিকেই ভ্যালেন্টাইনের সেরা উপহার হিসেবে ধরে নিয়েছি। উপরওয়ালার প্রতি অনেক কৃতজ্ঞতা রইলো।”

এবার ভ্যালেন্টাইনে বিশেষ কোনো পরিকল্পনা না থাকলেও দিনটি তার কাছে বিশেষ একটি দিন। কারণ তার শ্বশুর সংগীতশিল্পী বারীণ মজুমদারের জন্মদিন ১৪ ফেব্রুয়ারি।

তিনি বলেন, “শাশুড়ি যতদিন বেঁচে ছিলেন ততদিন দিনটি ভিন্ন আমেজে পালন করা হয়। মা মারা যাওয়ার পর আর সেভাবে উল্লেখ করার মতো আয়োজন করা হয় না। সেই দিনগুলি খুব মিস করি।”

কুসুম শিকদার: প্রতিটা দিনই ভালোবাসার

নিজের ভালোবাসাকে একটি দিনে আবদ্ধ রাখার পক্ষে নন অভিনেত্রী কুসুম শিকদার। তার ভাবনায়, প্রতিটা দিনই ভালোবাসার। এর জন্য আলাদা কোনো দিনের প্রয়োজন নেই।

তিনি বলেন, “বিয়ে হয়েছে ১২ বছর আগে। আমরা তো এই জেনারেশনের না। ফলে নতুনদের মতো ভালোবাসা দিবসটাকে উদযাপনের তেমন কিছু দেখি না।”

কল্যাণ কোরাইয়া: শুধু প্রেমিক-প্রেমিকা নয়, ভালোবাসা সবার

সম্প্রতি বিয়ে করেছেন অভিনেতা কল্যাণ কোরাইয়া। বিয়ের পর এবারই প্রথম পরপর বসন্ত ও ভ্যালেন্টাইন ডে উদযাপন করছেন তিনি। গতকাল থেকেই শুরু হয়েছে উদযাপন পর্ব। রাতে বাবা-মা’সহ পুরো পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

কল্যাণ বলেন, “সারাদিন যে যার মতো ঘুরে রাত বারোটার দিকে কেক কেটেছি। একসঙ্গে ডিনার করেছি। বাবা-মা, দুলাভাই-বোনসহ পরিবারের বাকি সদস্যরাও উপস্থিত ছিলেন।”

দুপুরের দিকে স্ত্রী গ্রেইসকে নিয়ে ঢাকায় এক চক্কর দিয়েছেন। সন্ধ্যার পর বের হবেন একসঙ্গে।

বেনজির ইশরাত: তাদের ভ্যালেন্টাইন রোববার

এই প্রথম ভালোবাসার দিনে স্বামী নাজমুল হাসান তারেকের সঙ্গে লন্ডনে অবস্থান করছেন মডেল-উপস্থাপক বেনজির ইশরাত।

স্বামীর অফিস থাকায় আজকে তেমন কোনো পরিকল্পনা নেই তাদের। আগামী রোববার ছুটির দিনে বেরোবেন শহরের বিভিন্ন দর্শনীয় স্থানে।

বেনজির বলেন, “এর আগের কোনো ভ্যালেন্টাইনেই একসঙ্গে থাকিনি আমরা। এবার বাইরে ঘুরতে না বেরোলেও একসঙ্গে যে আছি, এটাই অনেক বড় প্রাপ্তি।”

তবে ভ্যালেন্টাইনের চেয়ে পহেলা ফাল্গুনের দিনটাকেই নাকি বেশি মিস করেছেন তিনি। শোনালেন দেশে থাকাকালীন নিজের ফাল্গুনের স্মৃতি, “ফাল্গুনের দিনে আমি অনেক সময় হলুদ শাড়ি পরেই ক্লাসে হাজির হয়ে যেতাম। সেই দিনগুলি মনে পড়ছে।”