বাপ্পার সুরে হৈমন্তীর ‘দেয়াল কাহিনী’

বাপ্পা মজুমদারের সুর ও সংগীতায়োজনে শ্রোতাদের জন্য নিজের ৭ম একক অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন সংগীতশিল্পী হৈমন্তী রক্ষিত।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Jan 2018, 11:03 AM
Updated : 27 Jan 2018, 11:03 AM

কৈশোরেই প্রথম গানের অ্যালবাম ‘ডাকপিয়ন’ প্রকাশিত হয় তার। সেই থেকে গানের সাথেই পথ চলছেন হৈমন্তী। এখন পর্যন্ত ছয়টি একক অ্যালবাম প্রকাশিত হয়েছে তার। অ্যালবামের পাশাপাশি পাশপাশি দেশের জনপ্রিয় বেশ কয়েকজন শিল্পীর সাথে দ্বৈত গানেও কণ্ঠ দিয়েছেন এ শিল্পী। 

ভক্তদের জন্য এবার আরও একটি একক অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন তিনি। ‘দেয়াল কাহিনী’ শিরোনামের অ্যালবামটিতে গান রয়েছে মোট ৬টি। গানগুলো হলো- ‘দেয়াল কাহিনী’, ‘রঙিলা’, ‘বর্ষা’, ‘বলছি তোমায়’, ‘সাত সমুদ্দুর’ ও ‘তুই বিহনে’।

সবগুলো গানের সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। গানগুলো লিখেছেন স্বপ্নীল, আপন আহসান এবং রানা। অ্যালবামটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।

অ্যালবামটি প্রসঙ্গে হৈমন্তী বলেন, “গানই আমার আরাধনা, গানই আমার সাধনা। পথ চলতে গিয়ে সবার দোয়া আর সংগীতাঙ্গনের সবার সহযোগিতা চাই। একজন শুদ্ধ সংগীতশিল্পী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। অনেক যত্ন ও সময় নিয়ে এই অ্যালবামটি করেছি। গানগুলো যদি সবার ভালোলাগে সেটাই আমার বড় অর্জন।” 

বাপ্পা মজুমদার বলেন, “গানের ব্যাপারে হৈমন্তী আমার মতই সবসময় ভীষণ চুজি। তাই এই অ্যালবামটি করার সময় আমদের দু'জনকেই অনেক চিন্তা ভাবনা করতে হয়েছে। ও বরাবরই ভালো গায়। এই অ্যালবামেও তার স্বাক্ষর রেখেছে। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে।”

আগামী সোমবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘দেয়াল কাহিনী’। পাশাপাশি অ্যালবামের সবগুলো গান শুনতে পাওয়া যাবে ডিএমএস'র ওয়েব সাইট, জিপি মিউজিক, রবি ইয়ন্ডার মিউজিক ও বাংলালিংক ভাইবে।