মুক্তি পেলো একই কণ্ঠশিল্পীর ১৩ অ্যালবাম

অ্যালবাম প্রকাশ করে গান মুক্তির সংস্কৃতি থেকে বেরিয়ে আসছেন শিল্পীরা। মিউজিক ভিডিওতে মুক্তি পাচ্ছে সিঙ্গেল ট্র্যাক। সেই সময়ে এসে ১৩টি অ্যালবাম একযোগে প্রকাশ করলেন শিল্পী কাজী হাসিবুল আহসান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2018, 01:12 PM
Updated : 20 Jan 2018, 01:12 PM

অ্যালবামের নাম ‘গায়ক নই’। একই নামে ১৩টি সিরিজ অ্যালবামে গানের সংখ্যা ১০৭টি। কাজি হাসিবুল আহসানের লেখা, সুর এবং কণ্ঠে অ্যালবামগুলোর মোড়ক উন্মোচন হলো শনিবার। রাজধানীর বসুন্ধরা সিটির দেশি দশের বিবিয়ানাতে এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগীত পরিচালক খায়াম আহমেদ, বাসু ঘোষ এবং আশরাফ বাবু।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে জানানো হয়, এই ১৩টি অ্যালবাম কাজি হাসিবুল আহসানের তিন বছরের কষ্টের ফসল। অ্যালবামের গানগুলোর সংগীত পরিচালনা করেছেন দেশ বিদেশের প্রথিতযশা কম্পোজাররা।

কাজি হাসিবুল আহসান একাধারে একজন চিত্রশিল্পী, চিত্রপরিচালক এবং উদ্যোক্তা। এরকম একটি উদ্যোগ এর সফল বাস্তবায়ন সম্পর্কে তিনি বলেন, “একসঙ্গে ১৩টি অ্যালবাম প্রকাশ হওয়া যে কোন শিল্পীর জন্য অনেক আনন্দের। আশাকরি এই গানগুলো দেশে এবং দেশের বাইরে ছড়িয়ে দিতে আপনারা আমার পাশে থাকবেন।”

অতিথিদের বক্তব্য প্রদান ও ভিডিওচিত্র প্রদর্শনের পর একসঙ্গে ১৩টি অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়।

উল্লেখ্য, গানগুলো বর্তমানে কাজি হাসিবুল আহসানের ইউটিউব ও সাউন্ডক্লাউডে পাওয়া যাচ্ছে। খুব শিগগিরই গানগুলো সিডি হিসেবেও প্রকাশ করা হবে।