নায়কের জন্মদিনে মুক্তি পাচ্ছে ‘ভালো থেকো’

চিত্রনায়ক আরিফিন শুভ’র জন্মদিনে (২ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে তার নতুন চলচ্চিত্র ‘ভালো থেকো’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2018, 12:01 PM
Updated : 20 Jan 2018, 12:01 PM

খবরটি শুক্রবার রাতে গ্লিটজকে জানান সিনেমাটির নির্বাহী প্রযোজক জাহিদ হাসান অভি। তিনি বলেন, “শুধু নায়ক হিসেবে না মানুষ হিসেবে শুভ আমার খুব পছন্দের একজন মানুষ। তাই সিনেমাটি তার জন্মদিনে মুক্তি দিচ্ছি।”

এমন সারপ্রাইজে শুভও আনন্দিত। তিনি বলেন, “জন্মদিনটা নিঃসন্দেহে স্পেশাল হবে। প্রযোজক অভি ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা থাকল। ‘ভালো থেকো’ একটি মানবিক গল্পের সিনেমা। জাকির হোসেন রাজু স্যার দুর্দান্ত মেকিং করেছেন। এ গল্পটি আমাদের সবাইকে ভাবনার খোরাক যোগান দিবে।”

সিনেমায় শুভর বিপরীতে অভিনয় করেছেন তানহা তাসনিয়া। পর্দায় শুভকে একজন আর্কিটেক্ট ও তানহাকে ভার্সিটি পড়ুয়ার চরিত্রে দেখবেন দর্শক।

সবাইকে সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে নির্মাতা জাকির হোসেন রাজু বলেন, “সিনেমাটি প্রেমের কথা বলবে, মানবতার কথা বলবে। মৌলিক গল্পের এই ছবি চাইলে সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন।”

শুভ-তানহা ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন আসিফ ইমরোজ।

২০১৬ সালের ২০ সেপ্টেম্বর এফডিসির ৮ নম্বর ফ্লোরে জমকালো মহরতের মধ্য দিয়ে ‘ভালো থেকো’র শ্যুটিং শুরু হয়। সিনেমাটিতে গান রয়েছে চারটি। লিখেছেন জাকির হোসেন রাজু, জাহিদ হাসান অভি ও প্রিয় চট্টোপাধ্যায়। এর সঙ্গীত পরিচালনা করেছেন শফিক তুহিন ও কলকাতার স্যাভি। বাংলাদেশ ছাড়াও নেপালে সিনেমাটির শ্যুটিং হয়েছে।

‘ভালো থেকো’ নির্মিত হয়েছে দি অভি কথাচিত্রের ব্যানারে।