বিশ্বের সবচেয়ে সুদর্শন তারকা হৃত্বিক রোশান

রবার্ট প্যাটিসন, ক্রিস ইভানের মতো তারকাদের পিছনে ফেলে বিশ্বের সবচেয়ে সুদর্শন তারকা হলেন হৃত্বিক ।এই তালিকার পঞ্চম স্থানে রয়েছেন সালমান খান ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2018, 04:02 PM
Updated : 15 Jan 2018, 04:05 PM

নতুন বছরের শুরুতেই হৃত্বিক ভক্তদের জন্য সুখবর ।ওয়ার্ল্ডটপমোস্টডটকম-এর তালিকায় বিশ্বের সবচেয়ে সুদর্শন তারকা নির্বাচিত হয়েছেন হৃত্বিক রোশান ।

টাইমস অব ইন্ডিয়া সূত্রে খবর, অভিনেতার চেহারা, বক্স অফিস কালেকশন, সারা দুনিয়ায় তার ভক্ত সংখ্যা এবং সেই তারকার হাতে থাকা বিভিন্ন ব্র্যান্ড নামের উপস্থাপন বিচার করে এই তালিকা প্রস্তুত করা হয়েছে ।

সেই নিরিখেই ২০১৮ সালে রবার্ট প্যাটিসন, ক্রিস ইভানের মতো তারকাদের পিছনে ফেলে বিশ্বের সবচেয়ে সুদর্শন তারকার শিরোপাটি ছিনিয়ে নিলেন হৃত্বিক।

ওয়ার্ল্ডটপমোস্টডটকম-এর তালিকাটি এরকম: ১.হৃত্বিক রোশান, ২. রবার্ট প্যাটিসন, ৩.গডফ্রে গাও, ৪. ক্রিস ইভান, ৫.সালমান খান, ৬.ডেভিড বোরাঞ্জ, ৭.নোয়া মিলস, ৮.হেনরি কেভিলস, এবং ৯.টম হিডলস্টোন ।

এর আগে হৃত্বিক সেরা যৌনআবেদনময় এশীয় পুরুষ, হটেস্ট ম্যান ওন প্ল্যানেটসহ একাধিক শিরোপা জিতেছেন। এবার তার মুকুটে যোগ হ’ল আরও একটি পালক।

সম্প্রতি নিজের ৪৪ তম জন্মদিন পালন করলেন বলিউডের এই অভিনেতা । জন্মদিনেই তার বাবা ভক্তদের কাছে ঘোষণা করেন ‘ক্রিশ-৪’এর মুক্তির দিন।

এইমুহূর্তে হৃত্বিক ব্যস্ত রয়েছেন তার প্রথম বায়োপিক ‘সুপার-৩০’র কাজ নিয়ে। ছবিটি তৈরি হচ্ছে ভারতের গণিতবিদ আনন্দ কুমারের জীবন নিয়ে ।