গানচিল সেলিব্রেশনে তারার মেলা

৫ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর বেইলী রোডের ক্যাফে থার্টি-থ্রিতে ‘গানচিল সেলিব্রেশন’-এর আয়োজন করে গানচিল মিউজিক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Jan 2018, 03:35 PM
Updated : 6 Jan 2018, 03:38 PM

সংগীতাঙ্গনের বেশ কয়েকজন তারকা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ২০১৫ থেকে এ পর্যন্ত নিজেদের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে গানচিল। পাশাপাশি জানান দেয় আগামী পরিকল্পনার কথা।

গানচিলের ব্যানারে ইউটিউবে ২ কোটি ভিউয়ার পার করা মিনারের ‘ঝুম’, ১ কোটি ভিউয়ার হওয়া মমতাজের ‘লোকাল বাস’, ৫৮ লাখ পেরুনো মুনের ‘তুই আমার মন ভালো রে’, ৫৪ লাখ হওয়া প্রতীক হাসান ও নাউমির গাওয়া ‘বেয়াইন সাব’, ৪৫ লাখ পেরুনো মিনারের ‘তা জানি না’ গানগুলোর সাফল্য উদযাপন করা হয় কেক কাটা হয়।

পাশাপাশি গানগুলোর শিল্পী মিনার রহমান, মুন, প্রতীক হাসান, প্রীতম হাসান, গীতিকার-সুরকার লুৎফর হাসান, গোলাম রাব্বানী, রাকিব হাসান রাহুল, নির্মাতা তানিম রহমান অংশু, র‌্যাপার শাফায়েত হোসেন প্রমুখের হাতে সার্টিফিকেট তুলে দেন গানচিলের উপদেষ্টা আসিফ ইকবাল এবং চেয়ারম্যান আফসানা আসিফ সোমা।

এদিকে গানচিলের ব্যানারে সম্প্রতি নির্মিত হাবিব ওয়াহিদের গাওয়া ‘চলো না’ গানটির ভিডিওর বিভিন্ন তথ্যও তুলে ধরা হয়। যে গানটি আগামী দুই তিন দিনের মধ্যে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

গানটি নিয়ে নিজেদের অভিজ্ঞতার কথা তুলে ধরেন শিল্পী হাবিব ওয়াহিদ, গীতিকার আসিফ ইকবাল এবং নির্মাতা তানিম রহমান অংশু।

অনুষ্ঠানে শিল্পীদের শুভেচ্ছা জানাতে আসেন ফেরদৌস ওয়াহিদ, এলিটা করিম, জন কবির, মাহাদী, আশফাক নিপুন, জুয়েল মোর্শেদ, তানজীব সারোয়ারসহ অনেকে।  পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গানচিলের কনসালটেন্ট জিয়া উস সোবহান।