ডিজে রাহাতের সঙ্গে আসিফের ‘প্রথম দেখা’

নতুন বছরের প্রথম প্রহরে প্রকাশিত হচ্ছে আসিফ আকবরের নতুন গান ‘প্রথম দেখা’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Dec 2017, 12:04 PM
Updated : 30 Dec 2017, 12:04 PM

এই প্রথম আসিফের গানে ডিজে রাহাতের সংগীতায়োজনে তৈরি হলো গান। গীতিকার ও কন্ঠশিল্পী লুৎফর হাসানের কথায় রিয়াদ হাসানের সুরে আসিফের নতুন গানে ভিন্নমাত্রা যোগ করেছেন ডিজে রাহাত।

গানটির ভিডিওতেও নতুন গেটাপে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন আসিফ নিজেই। সঙ্গে দেখা মিলবে ডিজে রাহাতেরও।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, “প্রথমবার ডিজে রাহাত আর আমার কাজ হলো। ডিজে রাহাত মানেই ব্যতিক্রম কাজ। পুরো গানের ভিডিওটি সাদা-কালোর উপর করা। আমরা জানি শান্তির রং সাদা। মূলতঃ নতুন বছর যাতে সবার শুভ্র, সুন্দর আর শান্তিতে কাটে সে লক্ষ্যেই আমাদের এই প্রয়াস। আশা করছি গানটির অডিও এবং ভিডিও দুটিই দর্শকদের ভালো লাগবে।”

অন্যদিকে ডিজে রাহাত বলেন, “২০০৬ সালে আমি যখন সংগীতাঙ্গনে প্রবেশ করি, তখন থেকেই ইচ্ছে ছিল আসিফ ভাইয়ের কাজ করা। সেই ইচ্ছে পূরণ হলো। গানে শ্রোতারা অবশ্যই ভিন্নতা পাবেন। ভালো লাগবে সবার।”

গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। রাজধানীর কোক স্টুডিওতে সম্প্রতি শেষ করা হয়েছে গানটির শুটিং।

ভিডিও প্রসঙ্গে নির্মাতা শুভব্রত সরকার বলেন, “সম্পূর্ণ ভিন্ন ধারার একটি কাজ করলাম। যা আমাদের দেশে এর আগে হয়নি। এই প্যাটার্নের কিছু কাজ হলিউডে হয়েছে। এই গানের ভিডিওতেও আসিফ আকবর তার ভক্তদের সামনে হাজির হবেন একদম নতুন, শুভ্র, সুন্দর আর আলাদা ফ্যাশন ও স্টাইলে।”

নতুন বছর ২০১৮ সালের প্রথম প্রহরেই গানটি প্রকাশ করবে ধ্রুব মিউজিক স্টেশন। পাশাপাশি গানটি পাওয়া যাবে, জিপি মিউজিক, রবি ইয়োন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইব-এ।