মুক্তি পেল ত্রিভুজ প্রেমের ‘গহীন বালুচর’

অবশেষে মুক্তি পেলো বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’। ২০ অক্টোবর থেকে মুক্তি পিছিয়ে তিনমাস পর ২৯ ডিসেম্বর সারাদেশে মুক্তি পেল চলচ্চিত্রটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Dec 2017, 02:17 PM
Updated : 29 Dec 2017, 02:17 PM

জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় সারাদেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেলো ‘গহীন বালুচর’। রাজধানীর বলাকা, শ্যামলী, সনি, স্টার সিনেপ্লেক্স, ব্লক বাস্টার ও মধুমিতা ছাড়াও ঢাকার বাইরে বাইশটি সিনেমা হলে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি।

দিনভর ‘গহীন বালুচর’ টিম ঘুরেছে সিনেমা হলে। নির্মাতা বদরুল আনাম সৌদ ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার নেতৃত্বে হলে হলে দর্শকের সঙ্গে ছবি দেখেছেন সবাই।

প্রথম দিনের দর্শক প্রতিক্রিয়ায় উচ্ছ্বসিত নির্মাতা সৌদ। তিনি বললেন, “এখন পর্যন্ত যেসব প্রতিক্রিয়া পাচ্ছি তা কিছুটা স্বপ্নের মতো মনে হচ্ছে। সবাই বেশ প্রশংসা করছে। দেখা যাক, মিনিমাম চারদিন আমরা দর্শকের উপস্থিতি পর্যবেক্ষণ করতে চাই। সারাদিন মোটামুটি দর্শক থাকলেও সন্ধ্যার শো’গুলো হাউজফুল যাচ্ছে।”

মাত্র ২৮ হলে ছবি মুক্তির কারণও ব্যাখ্যা করলেন সৌদ। বললেন, “সব হলে ছবি মুক্তি দিয়ে তো লাভ নেই। আমরা ছবি পরিবেশনার ক্ষেত্রে কিছুটা কৌশলী হতে চেয়েছি।”

গ্রামীন পটভূমিতে নির্মিত চলচ্চিত্রটিতে অভিষেক ঘটেছে ছোটপর্দার অভিনেত্রী নীলাঞ্জনা নীলার। তার সঙ্গে আরও দেখা যাবে দুই নতুন মুখ তানভীর ও মুনকে।

তাদের ত্রিভুজ প্রেমের গল্পে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে থাকছেন সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, রুনা খান প্রমুখ। ছবিটি নির্মিত হয়েছে সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনালের ব্যানারে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক