ওয়াইনস্টিনের কাছে বিপুল পরিমাণ অর্থ দাবী করলেন তার প্রথম স্ত্রী

সন্তানদের ভরণ-পোষণের জন্য হার্ভি ওয়াইনস্টিনের কাছে ৫০ লক্ষ মার্কিন ডলার দাবী করেছেন তার প্রথম স্ত্রী ইভ চিলটন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2017, 03:37 PM
Updated : 22 Dec 2017, 03:37 PM

আইএনএস জানায়, যৌন কেলেঙ্কারির মামলা লড়তে বিশ্বের নামকরা উকিলদের নিয়োগ দিয়েছেন বিতর্কিত ‘মিডিয়া মুঘল’ হার্ভি ওয়াইনস্টিন। এ বাবদ বিপুল অঙ্কের অর্থ খরচ করছেন এ ধনবান হলিউড প্রযোজক- শোনা যাচ্ছে এমনটাই।

মামলার পিছনে সমস্ত অর্থ শেষ করে দেউলিয়া হওয়ার আগেই সন্তানদের ভরণ-পোষণের জন্য অবিলম্বে ৫০ লক্ষ মার্কিন ডলার দেওয়া হোক- এমনটাই দাবী ওয়াইনস্টিনের প্রথম স্ত্রী ইভ চিলটনের।

পেইজ সিক্স’কে দেওয়া সাক্ষাতকারে চিলটনের আইনজীবী জানান, এখনই এ অর্থ আদায় করা না গেলে পরবর্তীতে অর্থনৈতিকভাবে হুমকির মুখে পড়তে পারেন তার মক্কেল। তাই সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করেই এ অর্থ দাবী করেছেন তিনি।

এ মুহূর্তে এ বিপুল পরিমাণ অর্থ দিতে প্রস্তুত নন- দাবী করে ওয়াইনস্টিনের আইনজীবী বলেন, বিচ্ছেদের পর গত ১৪ বছর সন্তানদের যাবতীয় ব্যয়ভার বহন করেছেন ওয়াইনস্টিন। সুতরাং এ মুহূর্তে এ অর্থ দিতে বাধ্য নন তিনি।

প্রাক্তন সহকারী ও প্রথম স্ত্রী ইভ চিলটনকে ১৯৮৭ সালে বিয়ে করেন ওয়াইনস্টিন। ২০০৪ সালে বিচ্ছেদ হয় তাদের।

এরপর ব্রিটিশ অভিনেত্রী ও ফ্যাশন ডিজাইনার জর্জিনা চ্যাম্পম্যানকে বিয়ে করেন তিনি। ইভ ও হার্ভির রয়েছে তিন সন্তান। যাদের বয়স যথাক্রমে- ২২, ১৯ ও ১৫।

চলতি বছর অক্টোবরে ১২ জন হলিউড অভিনেত্রীর যৌন হয়রানি ও নিপীড়নের লিখিত অভিযোগের ভিত্তিতে অস্কার কমিটি থেকে বয়কট করা হয় প্রভাবশালী হলিউড প্রযোজক ও পরিবেশক হার্ভি ওয়াইনস্টিনকে।

এরপর অ্যাঞ্জেলিনা জোলি, সালমা হায়েক সহ দুই শতাধিক অভিনেত্রী জানিয়েছেন ওয়াইনস্টিনের কাছে যৌন হেনস্তার শিকার হওয়ার কথা।