‘আমেরিকার আছে সুপারম্যান-ব্যাটম্যান, ভারতের আছে প্যাডম্যান’

প্রকাশিত হলো অক্ষয় কুমারের বহুল প্রতিক্ষীত ‘প্যাডম্যান’ সিনেমার ট্রেইলার। প্রকাশের সঙ্গে সঙ্গেই সাড়া ফেলেছে অক্ষয়-রাধিকা-সোনম অভিনীত এ কমেডি ডামার ট্রেইলারের মজার কিছু সংলাপ!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2017, 02:39 PM
Updated : 15 Dec 2017, 02:39 PM

চলতি বছর ‘টয়লেট: এক প্রেম কথা’ সিনেমা দিয়ে বাজিমাৎ করেছেন অক্ষয়। ভারত সরকারের শৌচালয় নির্মাণ প্রজেক্টের প্রচারণার অংশ হিসেবে নির্মিত এ সিনেমায় একজন সমাজকর্মীর চরিত্রে দেখা গেছে ‘খিলাড়ী’ তারকাকে।

এবারে স্ত্রী টুইঙ্কল খান্নার প্রযোজনায় ‘প্যাডম্যান’ সিনেমায় নারীদের ঋতুচক্রকালীন সময়ের স্বাস্থ্য সচেতনায় ভূমিকা রাখা একজন উদ্যোমী ব্যক্তির চরিত্রে দেখা যাবে তাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, তামিলনাড়ু রাজ্যের লক্ষ্মীকান্ত নামের এক ব্যক্তির জীবনের সত্যি ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘প্যাডম্যান’।

ঋতুস্রাবকালীন রোগে ভুগে প্রথম স্ত্রীর মৃত্যুর পর নারীদের জন্য স্বল্পমূল্যে স্যানিটারি ন্যাপকিন তৈরির যন্ত্র আবিষ্কার করে আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়া লক্ষ্মীকান্তের চরিত্রে এবারে দেখা যাবে অক্ষয়কে।

সিনেমায় তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন রাধিকা আপ্টে। লক্ষ্মীকান্তের কাজে সাহস যোগানো এক শিক্ষিকার চরিত্রে দেখা যাবে সোনম কাপুরকে। সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

ট্রেইলারের শুরুতেই অমিতাভ বচ্চনের কন্ঠে শোনা গেছে একটি মজার সংলাপ! ভয়েস ওভারে বিগ-বি’কে বলতে শোনা গেছে, “আমেরিকার আছে সুপারম্যান-ব্যাটম্যান-স্পাইডারম্যান, কিন্তু ভারতের আছে প্যাডম্যান!”

এরপরই দেখা মিলবে ‘প্যাডম্যান’ অক্ষয়ের। ট্রেইলারে বরাবরের মতোই কমেডি চরিত্রে অনবদ্য অক্ষয়ের অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলে।

লাজুক ও রক্ষণশীল ভারতীয় নারীর ভূমিকায় রাধিকার অভিনয়ও প্রশংসিত হয়েছে আর সদা হাস্যময়ী সোনম তার সাবলীল অভিনয়ে এগিয়ে থাকবেন বরারের মতোই।

 

২৬ জানুয়ারি ভারতের প্রজাতন্ত্র দিবসের দিনে মুক্তি পাচ্ছে ‘প্যাডম্যান’।