‘আমি পরীমনি নই, সোনামণি’

নির্মাতা মালেক আফসারির চলচ্চিত্র ‘অন্তর জ্বালা’র চরিত্র থেকে এখনও বেরোতে পারেননি চিত্রনায়িকা পরীমনি। রোববার ছবিটির মুক্তি উপলক্ষে আয়োজিতসংবাদ সম্মেলনে নিজেকে পরীমনি নয়, সোনামণি বলে দাবি করেন এ নায়িকা।

গ্লিটজ প্র‌তিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2017, 01:03 PM
Updated : 12 Dec 2017, 01:15 PM

১৫ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় থাকা এ সিনেমায় সোনামণি নামে এক গ্রাম্য তরুণীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

পরীমনি বলেন, “চরিত্রের ঘোর থেকে এখনও বের হতে পারিনি। মালেক আফসারী স্যারের সঙ্গে কাজ করতে গিয়ে তার নির্দেশনায় নিজেকে বদলে সেই যে চরিত্রেঢুকেছি তা থেকে সহজে বের হতে পরছি না। যখনই সুযোগ আসে আমি সোনামণির সাজে থাকার চেষ্টা করি। আশা করি দর্শক সোনামণিকে ভালোবাসবে।”

সংবাদ সম্মেলনে মালেক আফসারী বলেন, “আমি কয়েক যুগ আগে থেকেই সিনেমাতে আছি। এই রকম অনুষ্ঠান আমরা আগেও করতাম। এই অনুষ্ঠানে এসেসবাইকে বলবো এটা টোটাল একটা বাংলা সিনেমা। ডিরেক্টর থেকে শুরু করে, অভিনেতা অভিনেত্রী টেকনিশিয়ান সবাই আমরা বাংলাদেশি। আমার আত্মবিশ্বাস আছে, আমি মনে করি দর্শকের কাছে যাওয়ার মতো কিছু করেছি।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নায়ক জায়েদ খান, পরীমনি, জয় সরকার, মৌমিতা মৌসহ আরও অনেকে।

মুক্তির আগেই সিনেমার একটি গানের বিরুদ্ধে নকলের অভিযোগ উঠে। ২০০৬ সালে মুক্তি প্রাপ্ত তামিল ছবি ‘ভেইল’-এর ‘উরুহুদে মারুহুদে’ শিরোনামে শঙ্কর ওশ্রেয়া ঘোষালের গাওয়া গানের সঙ্গে ‘অন্তর জ্বালা’ সিনেমার গানের কথা, দৃশ্যায়ন, শিল্পীদের কস্টিউম ও সুরের মিলের অভিযোগ উঠেছিল। অভিযোগটি স্বীকারওকরেছেন নির্মাতা মালেক আফসারি।