আলিয়া, কারিনা ও মাধুরীর উদ্দেশ্যে শাহরুখের উপদেশ

সম্প্রতি টুইটারে তিন সহঅভিনেত্রী- মাধুরী দীক্ষিত, কারিনা কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে কোলাজ ছবি প্রকাশ করে তাদেরকে দৃঢ় ও বিনয়ী থাকার উপদেশ দিলেন ‘রইস’ তারকা শাহুরখ খান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Nov 2017, 03:29 PM
Updated : 18 Nov 2017, 03:29 PM

বলিউডের দীর্ঘ ক্যারিয়ারে সাবেক ও বর্তমান সময়ের প্রায় সব অভিনেত্রীদের সঙ্গেই কাজ করেছেন কিং খান শাহরুখ। সব বয়সি নায়কাদের সঙ্গেই মানিয়ে যেতে পারেন ‘কিং অফ রোমান্স’ অভিনেতা শাহরুখ খান। সম্প্রতি ‘দিল তো পাগল হ্যায়’ জুটি মাধুরী, ‘ডন’ সহভিনেত্রী কারিনা ও ‘ডিয়ার জিন্দেগি’ অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে তোলা তিনটি ছবি কোলাজ করে টুইটারে প্রকাশ করেছেন শাহুরখ। সঙ্গে রয়েছে এ তিন অভিনেত্রীর প্রতি বিশেষ উপদেশ!

পোস্টে শাহুরখ লেখেন, “এই তিন সুন্দরী নারীর অবদান আমার জীবনে অনেক। তারা আমাকে একজন ভালো মানুষ হিসেবে গেড়ে তলতে সাহায্য করেছেন। তোমাদের ধন্যবাদ। সবসময় এমনই দৃঢ় ও বিনয়ী ব্যক্তিত্বের মানুষ হয়ে থেকো।” আলিয়া, মাধুরী ও কারিনাকে কেন বিনয়ী ও দৃঢ় থাকার উপদেশ দিলেন শাহরুখ তা নিশ্চিত হওয়া না গেলেও ধারণা করা হচ্ছে তার নতুন সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যেতে পারে এ তিন অভিনেত্রীকে।

এ মুহূর্তে আনন্দ এল রাই এর নতুন সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। এতে তার বিপরীতে দেখা যাবে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে।তারকা বহুল এ ছবির শুটিংয়ে এরই মধ্যে অংশ নিয়েছেন কারিশমা কাপুর, কাজল, রানী মুর্খার্জী ও দীপিকা পাড়ুকোন।